শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২০ সেপ্টেম্বর, ২০২৩, ০১:৫৩ দুপুর
আপডেট : ২০ সেপ্টেম্বর, ২০২৩, ০৩:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালীর উপকূলে অস্বাভাবিক জোয়ার

মো. আরিফুজ্জামান খান, পটুয়াখালী: [২] জেয়ারের সঙ্গে উপকূলজুড়ে বিরামহীন বৃষ্টি ও মাঝারি ধরনের ঝড়ো হাওয়া বইছে। এছাড়াও সাগর ও নদীতে বইছে অস্বাভাবিক জোয়ার। ঝড়-বাতাসে সাগর-নদী প্রচন্ড উত্তাল হয়ে আছে।

[৩] এদিকে গত মঙ্গলবার থেকে বুধবার দুপুর পর্যন্ত দুর্যোগপূর্ণ আবহাওয়ায় মানুষের জীবনমান বিপাকে পড়েছে। আরও ২-৩ দিন এরকম আবহাওয়া বিরাজ করার আশঙ্কা রয়েছে বলে মনে করেন পটুয়াখালী আবহাওয়া অফিস।

[৪] সমুদ্র বন্দরে তিন নম্বর সতর্কতা সংকেত ও নদী বন্দরে ১ নম্বর নৌ হুঁশিয়ারি সংকেত দেখিয়ে যেতে বলেছে পটুয়াখালী আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ইনচার্জ মাহবুবা সুখী।

[৫] কুয়াকাটা সমূদ্র সৈকতে ঢেউয়ের তান্ডব চলছে, ফলে মাছ শিকার বন্ধ রেখেছে জেলেরা। শত শত ট্রলার নিয়ে নদীর তীরবর্তী স্থানে নিরাপদ আশ্রয় নিয়েছে জেলেরা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়