শিরোনাম

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৭:৫৯ বিকাল
আপডেট : ০৮ অক্টোবর, ২০২২, ০৯:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৬০ কোটি টাকায় বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন মাধুরী

হ্যাপী আক্তার: বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের বাড়ি কেনা বা গাড়ি কেনার খবর নতুন নয়। তবে যত বারই তাঁরা নতুন গাড়ি-বাড়ি কেনেন, তা ঘিরে দর্শকমহলে উন্মাদনা থাকে যথেষ্ট। মাধুরীর ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। বিলাশবহুল নতুন ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী। মাধুরীর নতুন এই ফ্ল্যাটটি রীতিমতো চোখ ধাঁধানোর মতো। আনন্দবাজার

মুম্বাইয়ের ওরলি এলাকায় একটি বহুতল ভবনে ভাড়া ফ্ল্যাটে থাকেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। চলতি বছরের শুরুর থেকে স্বামী ডা. শ্রীরাম নেনে ও সন্তানদের নিয়ে এই বাসাতে থাকছেন তারা। ৫ হাজার ৫০০ স্কয়ার ফুটের এ ফ্ল্যাটে প্রতি মাসে ভাড়া গুনতে হয় ১২ লাখ ৫০ হাজার রুপি। যা বাংলাদেশি টাকার হিসেবে ১৪ লাখ ১৩ হাজার ১৩৩ টাকা। 

ভাড়া ফ্ল্যাট এবার ছাড়ছেন মাধুরী। কিনেছেন বিলাসবহুল ফ্ল্যাট। ব্যয়বহুল নতুন এই ফ্ল্যাট মুম্বাইয়ের লোয়ার পারলেতে অবস্থিত। ক্যালিস ল্যান্ড ডেভেলপমেন্ট প্রাইভেট লিমিটেডের কাছ থেকে ৪৮ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ৬০ কোটি ১৩ লাখ ৩ হাজার ২২ টাকা) ফ্ল্যাটটি কিনেছেন মাধুরী। গত ২৮ সেপ্টেম্বর ফ্ল্যাটটির দলিল করা হয়।

জানা গেছে, মাধুরীর ফ্ল্যাটটি রয়েছে ৫৪ তলায়। ফ্ল্যাটটি আয়তন ৫ হাজার ৩৮৪ বর্গফুট। বিলাসবহুল এই আবাসনে রয়েছে বহু সুযোগসুবিধা। সাতটি গাড়ি রাখার বন্দোবস্ত রয়েছে। এ ছাড়াও রয়েছে স্যুইমিং পুল, জিম, স্পা, ক্লাব এবং ফুটবল খেলার জায়গা। ফ্ল্যাটটি এমন জায়গায় রয়েছে, যেখান থেকে দেখা যাবে আরব সাগরের দর্শনীয় দৃশ্য।

বলিউডের এক সময়ের ১নম্বর নায়িকার সম্পত্তির পরিমাণও আকাশচুম্বী। মাধুরীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২৫০ কোটি টাকা।

ইদানীং বড় পর্দায় সে ভাবে মাধুরীকে দেখা না গেলেও তাঁর জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। বরং উত্তরোত্তর বেড়েই চলেছে। শোনা যায়, বর্তমানে ছবিপিছু ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী।

এবি/এইচ

  • সর্বশেষ