শিরোনাম
◈ এসএমই মেলা-২০২৪ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ◈ ১১ বছর পর পঞ্চমবার এভারেস্ট জয় করলেন বাংলাদেশের বাবর আলী ◈ গাজায় ইসরায়েলি বর্বর হামলায় ফের বাস্তুচ্যূত ৯ লাখ ফিলিস্তিনি ◈ আরাকান আর্মির শহর দখল, বাড়িঘর জ্বালিয়ে ফের রোহিঙ্গাদের বিতাড়ন ◈ জাবালিয়া শরণার্থী শিবির গুঁড়িয়ে দিচ্ছে ইসরায়েল, ২৪ ঘন্টায় নিহত ৮৩ ◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত

প্রকাশিত : ০৬ মে, ২০২৪, ০৯:২৪ রাত
আপডেট : ০৬ মে, ২০২৪, ০৯:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মান্না স্টাইলে এ্যাকটিং আর কথা বলে 'পটু'র শিশু অভিনেতা মানিক

মনিরুল ইসলাম: [২] মান্না স্টাইলে কথা বলে মানিক। তার কথাবার্তা ও এ্যাকটিং স্টাইল একেবারে নায়ক মান্নার মতো। তার নাম মো মানিক। পটু সিনেমা কেন্দ্রীয় চরিত্রে ছোটবেলার অভিনয় করেছেন শিশু অভিনেতা মো মানিক। উত্তরবঙ্গের ছেলে। কোনদিন রাজশাহী শহরে আসেনি। আজ প্রথম ঢাকা শহরে আসলো। চরাঞ্চলের মানুষ। কথাগুলো বললেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।  

[৩] সোমবার সন্ধ্যায় আদাবরস্থ আব্দুল আজিজের বাসায় 'পটু' সিনেমা মুক্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে আলাপকালে পটু চরিত্রে রূপদানকারী মানিক সম্পর্কে এ কথা বলেন।

[৪] তিনি মানিককে প্রশ্ন করেন ঢাকা কেমন লাগছে। জবাব ভালো। মানিক জানালো সে দ্বিতীয় শ্রেণির ছাত্র। প্রাইমারী স্কুলে পড়াশেনা করে। 

[৫] আব্দুল আজিজ জানালেন এখানে যত শান্ত হয়ে বসে আছে এতো শান্ত নন মানিক। দূরন্ত। তাকে রাজশাহীতে ৩ মাস অভিনয় প্রশিক্ষণ দেওয়া হয়েছে। আশা করি তার অভিনয় দর্শকদের ভালো লাগবে। তার বাবা কৃষক। পরের জমি চাষ করেন৷ মা গৃহিণী।  

[৬] উল্লেখ্য, জাজ মাল্টিমিডিয়ার একটি অন্য রকম চলচ্চিত্র পটু ১০ মে, ২০২৪ মুক্তি পাচ্ছে। ঘোষণা দিয়েও গত রোজার  ঈদে আসেনি পটু। ছবিটির পরিচালক ও প্রধান অভিনয়শিল্পীদের বেশির ভাগই নতুন। ছবিটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। আর প্রধান চরিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইভান সাইর। দুজনেরই প্রথম। এই সিনেমার নায়িকারও প্রথম সিনেমা।

[৭] জানা যায়, রাজশাহী শহরের চরখানপুরে হয়েছে সিনেমাটির শুটিং। চরখানপুর খুব দুর্গম এলাকা। সেখানে টানা ২২ দিন শুটিং হয়েছে। রাতে তাঁবু টাঙিয়ে। চার দিন শুটিং হয়েছে রাজশাহী শহরে। অল্প কিছু অংশের শুটিং হয়েছে নওগাঁয়। চরে শুটিংয়ের কারণ ‘গল্পটাই এমন।চর, চরের জীবন, চরের মানুষ এসব নিয়েই পটুর গল্প। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়