শিরোনাম
◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত ◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের (ভিডিও)

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৫:৫৯ বিকাল
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৫:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুম্বাই মিশন সফল, অভিষেক হচ্ছে আসিফ-কিসলুর 

মনিরুল ইসলাম: [২] সুরকার ও সংগীত পরিচালক জাবেদ আহমেদ কিসলু। মুম্বাই মিশনে গিয়েছিলেন গানের যুবরাজ আসিফ আকবরকে নিয়ে। উদ্দেশ্য গান রেকডিং। ফিরেছেন স্বদেশে। তাদের মিশন সফল হয়েছে বলে জানান কিসলু। আবার যাবেন চলতি মাসে গানের রেকডিং করতে। অভিষেক হচ্ছে মুম্বাই চলচ্চিত্রে।

[৩] শনিবার দুপুরে আলাপকালে সুরকার ও সংগীত পরিচালক জাবেদ আহমেদ কিসলু বলেন, মুম্বাইয়ের বিখ্যাত রেকর্ডিং স্টুডিও  KM স্টুডিওতে (এ আর রহমানের স্টুডিও) 'The last Don ' শীর্ষক নামক একটি ব্যয়বহুল ভিডিও গানে সুর এবং সংগীত পরিচালক হিসেবে কাজ করতে পেরে খুবই আনন্দিত ও উচ্ছ্বাসিত।

[৪] তিনি এ আর রহমানের স্টুডিওতে কাজ করতে পেরে আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করেন এবং আসিফ আকবরের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

[৫] কিসলু জানান, এই গানটির মিক্স মাস্টারিং মুম্বাইয়ের সর্ববৃহৎ ইয়াশ রাজ অডিও ফিল্ম স্টুডিওতে সম্পন্ন করা হবে।

[৬] তিনি বলেন, এই সফরে আমি অনেক কিছু শিখতে পেরেছি এবং নতুন করে পথ চলার সুযোগ তৈরি হয়েছে। অতি শিগগিরই  মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার অভিষেক ঘটতে চলছে ইনশাল্লাহ। ভালো কিছু উপহার দিতে পারবো তার জন্য সবার কাছে দোয়া কামনা করেন। 

[৭] তিনি জানান, বাংলাদেশের সুপারস্টার যুবরাজ খ্যাত আসিফ আকবর অনেকগুলি প্রজেক্ট হাতে নিয়ে মুম্বাই মিশন শুরু করেন। তার মধ্যে ভারতীয় চলচ্চিত্র মুম্বাই ফিল্মের একটি গানের মধ্য দিয়ে অভিষেক ঘটে।একটি গান শেষ হতে না হতেই প্রডিউসার আরেকটি গানের অফার দিয়ে দেন যার কারণে ২১ তারিখ আবার মুম্বাই যাওয়ার প্রস্তুতি নিতে যাচ্ছেন।

[৮] কিসলু আরও জানান, ইতিমধ্যে মুম্বাইয়ের সুরকার সংগীত পরিচালক রাজা কাশেফ এর একটি গানে অনুরাধা পাড়োয়ালের সাথে ডুয়েট করেন। গানটি রেকর্ড হয়েছে  এ আর রহমান KM স্টুডিওতে এবং মিক্স মাস্টার করেন ইয়েস রাজ অডিও ফিল্ম স্টুডিওতে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়