শিরোনাম
◈ নাশকতাকারীদের ধরিয়ে দিলে পুরষ্কার ঘোষণা পুলিশের, দেশজুড়ে ‘চিরুনি অভিযান ◈ কোটা সংস্কার আন্দোলনকারীদের ৮ দাবি, যা বললেন আইনমন্ত্রী ( ভিডিও ) ◈ এখনই কারফিউ তুলে নেয়ার কোনো সিদ্ধান্ত হয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী ◈ আজ রাতের মধ্যেই ব্রডব্যান্ড ইন্টারনেট চালুর চেষ্টা চলছে: জুনাইদ আহমেদ পলক ◈ হুতি-ইসরাইল মধ্যে উত্তেজনা, মধ্যপ্রাচ্যে বড় যুদ্ধের শঙ্কা ◈ চলমান সহিংসতা ক্ষতির মুখে রফতানি আয়, যা বললেন অর্থনীতিবিদরা ◈ দুর্যোগ ভবনে চালানো তাণ্ডবে ‘পুড়েছে ৫৩ গাড়িসহ মূল্যবান জিনিসপত্র’ ◈ প্রেসিডেন্ট পদের দৌড় থেকে সরে দাঁড়ালেন বাইডেন, কামালা হ্যারিসের নাম প্রস্তাব ◈ বাড়তে পারে সাধারণ ছুটি, তৃতীয় দিনের মত কারফিউ চলছে ◈ শীর্ষ সামরিক-বেসামরিক কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গত নির্বাচনের পুনরাবৃত্তি চান না আসাদুজ্জামান নূর

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ভোট দিয়েছেন সদস্যরা। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে নয়টায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল সাড়ে পাঁচটায়। এবারের নির্বাচনে প্রথম ভোট দেন অভিনেতা ডা. এজাজুল ইসলাম।

[৩] পছন্দের প্রার্থীকে ভোট দিতে সকাল থেকে নায়ক, নায়িকাসহ শিল্পীরা এসেছেন এফডিসি প্রাঙ্গণে। ভোট দিতে আসেন গুণী অভিনেতা ও সাংসদ আসাদুজ্জামান নূরও।

[৪] এ সময় তিনি বলেন, নির্বাচনে ভোট দেওয়া আমার কর্তব্য, ভোট দিতে এসেছি, আমার পছন্দ অনুযায়ী শক্তিশালী প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করব। শিল্পীদের যেটা প্রত্যাশা, আমারও প্রত্যাশা সেটাই। গত বছরের ঘটনার পুনরাবৃত্তি হওয়া বাঞ্ছনীয় নয়, আমরা সকলে একসঙ্গে কাজ করতে চাই।

[৫] সকাল থেকে আনন্দ-ফুর্তিও মধ্য দিয়ে গান গেয়ে প্রার্থীদের সদস্যদের কাছে ভোট চাইতে দেখা গেছে। ভোটকেন্দ্রের প্রবেশপথে দাঁড়ানো দেখা গেছে রত্না কবির, সুব্রত, নাসরিন, নানা শাহ, জয় চৌধুরীসহ কয়েকজনকে। আর এফডিসির প্রশাসন ভবনের সামনে ভোটারদের গোলাপ ফুল দিয়ে স্বাগত জানান মিশা সওদাগর ও ডিপজল প্যানেলের সদস্যরা।

[৬] এবার ভোটার আছেন ৫৭০ জন। ২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে আছেন এ জে রানা ও বিএইচ নিশান।

[৭] এবার প্রতিদ্বন্দ্বী দুই প্যানেলের মধ্যে একটিতে জোট বেঁধেছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে দুই অভিনেতা মিশা সওদাগর ও মনোয়ার হোসেন ডিপজল। আরেক প্যানেল থেকে লড়ছেন সোনালি দিনের নায়ক মাহমুদ কলি ও নায়িকা নিপুণ আক্তার।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়