শিরোনাম
◈ আগামী বছরের শুরুতে তৃতীয় টার্মিনালে যাত্রী পরিবহন শুরু হতে পারে: বিমানমন্ত্রী ◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই ◈ দেশ এখন দুর্বৃত্ত ও মাফিয়াদের দখলে: মির্জা ফখরুল ◈ জনগণ ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ আন্তরিকভাবে নিবেদিত: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০২:২৫ দুপুর
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৯:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জীন-২” পাকিস্থানে মুক্তি পাচ্ছে

মনিরুল ইসলাম: [২] “জীন-২” পাকিস্থানে মুক্তি পাচ্ছে। জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।  

[৩] মঙ্গলবার আলাপকালে জানান, স্বাধীনতার পরে কোনে বাংলাদেশী সিনেমা পাকিস্থানে বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে কি না জানি না! তবে ২০১১ সাল থেকে আজ পর্যন্ত পাকিস্তানে কোন বাংলা সিনেমা মুক্তি পায় নাই এটা নিশ্চিত। 

[৪] তিনি জানান, মোনাঃ জীন-২ পাকিস্তানে বাণিজ্যিকভাবে মুক্তি পাবে। ইতোমধ্যে পাকিস্তানের ডিস্ট্রিবিউটর এর সাথে জাজের চুক্তিপত্র সম্পন্ন হয়েছে। বাংলাদেশে সিনেমাটি মোনাঃ জীন-২ নামে মুক্তি পেলেও, পাকিস্তানে “জীন-২” নামে মুক্তি পাবে। 

[৫] তিনি আরও বলেন, চুক্তির আগে, পাকিস্তানি ডিস্ট্রিবিউটরকে স্কিনার পাঁঠাতে হয়েছে এবং তারা সিনেমা দেখে, অনেক প্রশংসা করেছে। তাদের মতে, যেহেতু “জীন-২” সিনেমাটি ইসলামিক দৃষ্টি ভঙ্গি থেকে বানানো, তাই হয়তো পাকিস্তানের দর্শক সিনেমাটি ভালোভাবে গ্রহণ করতে পারে। 

[৬] তিনি জানান, আরও কিছু দেশে মুক্তি চূড়ান্ত হয়েছে। পর্যায় ক্রমে তা জানানো হবে। 

এমআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়