শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৯ মার্চ, ২০২৩, ১২:০৩ রাত
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ১২:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রকাশ্যে জবি ছাত্রীকে হেনস্তা, গ্রেপ্তার ১

অপূর্ব চৌধুরী, জবি: পুরান ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক ছাত্রীকে শারীরিক হেনস্তার ঘটনা ঘটেছে৷ মঙ্গলবার (২৮ মার্চ) বিকাল ৫ টায় ওই ছাত্রী টিউশনিতে যাওয়ার পথে নারিন্দা স্টার বেকারির সামনে এ ঘটনা ঘটে। পরবর্তীতে ভুক্তভোগী ছাত্রী বাদী হয়ে ওয়ারী থানায় মামলা করলে পুলিশ উমর ফারুক সুমন (৫০) নামের ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

জানা যায়, অভিযুক্ত  সুমন রাজধানীর একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত আছেন। ওই ছাত্রীকে সুমন প্রথমে একাধিকবার বাজে মন্তব্য করেন। এতে প্রতিবাদ করায় ওই ছাত্রীকে ইট দিয়ে মারতে উদ্যত হয় এবং শ্লীলতাহানি করে সুমন। ঘটনাস্থলে তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে আসলে ইট ফেলে ওই নারী শিক্ষার্থীর বুকে লাথি দিয়ে পালায় যায় সে ।

পরবর্তীতে ওয়ারী থানা পুলিশের সহায়তায় সিসিটিভি ফুটেজ দেখে ও স্থানীয়দের বর্ননায় অভিযুক্ত সুমনকে শনাক্ত করে গ্রেফতার করেন ওয়ারী থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক খায়রুল ইসলাম।

এঘটনায় আসামীর শাস্তি চেয়ে ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমি এই কুলাঙ্গারের শাস্তি চাই। আমার সাথে যা হয়েছে তা কোন স্বাভাবিক ঘটনা না। প্রতিনিয়ত এমন ঘটনা ঘটছে। 

ওয়ারী থানার উপ-পরিদর্শক খায়রুল ইসলাম বলেন, ঘটনা জানার পরপরই  তাৎক্ষণিকভাবে আসামীকে গ্রেফতার করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল বলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হেনস্তার ঘটনা জেনেছি। থানায় যোগাযোগ করেছি। আসামী গ্রেফতার হয়েছে। আইন অনুযায়ী উপযুক্ত শাস্তির আওতায় আনা হবে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়