শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৫৭ রাত
আপডেট : ০৩ ডিসেম্বর, ২০২২, ০৮:৫৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইবিতে নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ 

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির নবীন বরণ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৩ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের পেয়ারা তলায় এটি অনুষ্ঠিত হয়। 

নওগাঁ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি সাব্বির আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গণিত বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল আল মোহিত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন একই বিভাগের সহযোগী অধ্যাপক অতীশ কুমার জোয়ারদার ও কমিউনিকেশন এন্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের প্রভাষক তন্ময় সাহা জয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আল-ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তুহিন বাবু।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল আল মোহিত বলেন, নওগাঁ জেলা ছাত্রকল্যাণ তোমাদের সকলের সহযোগিতায় সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমাদের সকলকে নিজেদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি করতে হবে। যাতে আমরা সবক্ষেত্রে একে আপরকে সহযোগিতা করতে পারি। আমাদের জেলার অনেকেই ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে অনেক ভালো জায়গায় রয়েছে। আশা করছি তোমরাও ভবিষ্যতে অনেক ভালো কিছু করবে। নওগাঁ জেলাকে দেশব্যাপী পরিচিত করে তুলবে। 

অনুষ্ঠানে নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় এবং সংগঠনটির সদস্যদের অংশগ্রহণে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়