শিরোনাম

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২৩, ০৫:০৭ বিকাল
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২৩, ০৫:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিরসরাইয়ে শিক্ষার্থী বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক

জুয়েল নাগ, মিরসরাই (চট্টগ্রাম): [২] মিরসরাইয়ে ১০ বছর বয়সী এক মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মো. নুরুল ইসলাম (৫৮) নামে এক বৃদ্ধকে আটক করেছে  জোরারগঞ্জ থানা পুলিশ।

[৩] মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার ধুম ইউনিয়নের মোবারকঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত নুরুল ইসলাম ধুম ইউনিয়নের ২নং ওয়ার্ডের বারইয়া গ্রামের বাসিন্দা।

[৪] স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত নুরুল ইসলাম ১০ বছরের ওই শিশু শিক্ষার্থীকে মাদরাসায় যাওয়ার পথে প্রায় সময় দুষ্টুমির ছলে ও বিভিন্ন প্রলোভন  দেখিয়ে শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়াসহ জোরপূর্বক একাধিকবার বলাৎকার করে আসছিলো। আর এসব বিষয়ে কাউকে না জানানোর জন্য তাকে ভয় দেখানো হতো। সর্বশেষ ওই শিক্ষার্থী মাদরাসায় কয়েকদিন অনুপস্থিত থাকার কারণে মাদরাসার প্রধান শিক্ষক পরিবারের কাছে না আসার কারণ জানতে চাইলে তখন শিশুটি তার পরিবারকে বলাৎকারের বিষয়টি জানায়। 

[৫] পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে লোকজন অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশকে সোপর্দ করে। অভিযুক্ত নুরুল ইসলাম একসময় প্রবাস জীবন পার করলেও বর্তমানে বেকার রয়েছেন।

[৬] জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগের খবর পেয়ে অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। শিশুটির পিতা হানিফ মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়