শিরোনাম
◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের 

প্রকাশিত : ০৫ ডিসেম্বর, ২০২৩, ০১:২৪ দুপুর
আপডেট : ০৫ ডিসেম্বর, ২০২৩, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অনুশোচনায় আত্মসমর্পণ

স্ত্রীকে হত্যার পর বাড়ির উঠানেই মাটিচাপা

এ এইচ সবুজ: [২] গাজীপুর মহানগরীর হাড়িনাল এলাকায় নিজের স্ত্রীকে শ্বাসরোধে হত্যার ১১ দিন পর আত্মসমর্পণ করেছন স্বামী। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

[৩] সোমবার (৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে, গত ২৪ নভেম্বর এ ঘটনা ঘটে। স্বামীর নাম বেলায়েত হোসেন। তিনি হাড়িনাল দক্ষিণপাড়া আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে সবজি বিক্রি করতেন।

[৪] পুলিশ জানায়, হাড়িনালের ওই বাড়িতে স্বামী-স্ত্রী দু’জনই থাকতেন। গত ২৪ নভেম্বর তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে বেলায়েত। পরে বাড়ির উঠানেই লাশ মাটিচাপা দেন। এরপর থেকেই অনুশোচনায় ভুগতে থাকেন তিনি। 

[৫] সোমবার (৪ ডিসেম্বর) গাজীপুর সদর থানায় আত্মসমর্পণ করে হত্যার ঘটনা সম্পর্কে বিস্তারিত বলেন। পরে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

[৬] গাজীপুর মেট্রোপলিটন সদর থানার এসআই সাইফুল ইসলাম জানান, মাটিচাপা দেওয়া  মরদেহ উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। সম্পাদনা: হ্যাপী

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়