শিরোনাম
◈ কক্সবাজার থেকে ৫০ বাসে ফিরবেন আটকে পড়া পর্যটকরা ◈ টানা তিন দিন দেশে ব্রডব্যান্ড ও মোবাইল ডাটা বন্ধ থাকায় বিপাকে ফ্রিল্যান্সাররা ◈ বান্দরবান থমথমে, বেড়াতে গিয়ে ২ শতাধিক পর্যটক আটকা ◈ ছুটি মঙ্গলবারের পরও বাড়বে কি না, যা বললেন জনপ্রশাসনমন্ত্রী ◈ নগদ টাকা তুলতে বিপাকে গ্রাহকরা, এটিএম বুথে টাকার সংকট ◈ কমল পেঁয়াজ-মরিচ-আলুর দাম, বাড়ল পামওয়েলের ◈ কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে স্থগিত : নাহিদ ইসলাম ◈ কোটা সংস্কারের প্রজ্ঞাপন জারি ◈ আইনশৃঙ্খলা বাহিনীর ‘নিয়ন্ত্রণে’ মোহাম্মদপুর ◈ আমিরাতে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে রাস্তায় দাঙ্গা উস্কে দেওয়ার অভিযোগে ৫৭ জন বাংলাদেশির জেল

প্রকাশিত : ২১ নভেম্বর, ২০২৩, ০৪:০৭ দুপুর
আপডেট : ২১ নভেম্বর, ২০২৩, ০৪:০৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পটুয়াখালী থেকে বিদেশি অস্ত্র ও গুলিসহ আটক ১

নিনা আফরিন, পটুয়াখালী: [২] পটুয়াখালী পৌর শহরের আরামবাগ এলাকা থেকে একটি পিস্তল, একটি রিভালবল, একটি শর্টগান ও ৪২ রাউন্ড গুলিসহ মনিরুজ্জামান মুন্না নামে একজনকে আটক করেছে পটুয়াখালী থানা পুলিশ। এ সময়  লুন্ঠিত বেশ কিছু মালামাল উদ্ধার করা হয়।   

[৩] ২০ নভেম্বর (সোমবার) রাতে পটুয়াখালী পৌরসভার ৪ নং ওয়ার্ডের আরামবাগ থেকে তাকে আটক করে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১ টায পুলিশ সুপারে কার্যলয়ে প্রেস ব্রিফিং এ বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার সাইদুল ইসলাম।

[৪] পুলিশ সুপার জানান, ১৯ নভেম্বর রাতে মুন্না (৪৪) আরামবাগ এলাকার কাস্টমস কর্মকর্তা এ কে এম কবির উদ্দিন (৭২) ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তার ইস্টিলের আলমারি ভেঙ্গে লাইসেন্সকৃত পিস্তল ও শর্টগানসহ ঘরের রক্ষিত বিপুল পরিমান মালামাল চুরি করে নিয়ে যায়। ঘটনার দিন কবির উদ্দীন তার স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন।

[৫] তার অভিযোগের ভিত্তিতে পুলিশ রহস্য উদ্ঘাটনের জন্য তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তির সহায়তায় ২০ নভেম্বর রাতভর অভিযান চালিয়ে মনিরুজ্জামান মুন্নাকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী মালামাল উদ্ধার করে। 

[৬] মনিরুজ্জামান মুন্না দীর্ঘদিন কাঠ মিস্ত্রির পেশা সহ বিভিন্ন পেশায় জড়িত ছিল। বর্তমানে সে একটি প্রতিষ্ঠানে ডে গার্ড হিসাবে মাস্টার রোলে চাকরি করে।

[৭] এ ঘটনায় গতকাল ২০ শে নভেম্বর পটুয়াখালী সদর থানার একটি মামলা দায়ের করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়