শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ বৈশ্বিক কারণে দ্রব্যমূল্যের দাম বাড়ায় কষ্টে আছে মানুষ: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২২ নভেম্বর, ২০২২, ১২:০০ রাত
আপডেট : ২২ নভেম্বর, ২০২২, ১২:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ২৮ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৪

ফরহাদ আমিন: কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ২৮ হাজার ইয়াবা ও ৬০ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে র‌্যাব-১৫।

এসময় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।রোববার(২০নভেম্বর)হোয়াইক্যং ব্রীজ ও কেরুনতলী এলাকা থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন, হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড রইক্ষ্যং এলাকার আবুল কালামের ছেলে ওমর হারুন (২২), উখিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড হলুদিয়া পালং মরিচ্যা এলাকার সোপাল শর্মার ছেলে হৃদয় শর্মা (১৯), একই এলাকার মোঃ ইসলামের ছেলে মোঃ আরিফ (২০)ও হ্নীলা ইউনিয়নের ৪নং ওয়ার্ড পশ্চিম পানখালীর নুরুল ইসলামের ছেলে আনোয়ার ইসলাম বাপ্পী (২৮) ।

সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাব-১৫এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া)মোঃআবু সালাম চৌধুরী।

তিনি জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিপিসি-২হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল হোয়াইক্যং ব্রীজের দক্ষিণে কক্সবাজার-টেকনাফ পশ্চিম পার্শ্বস্থ মহাসড়কের রাস্তার নিকট এক অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। ধৃতের দেহ ও আশপাশ এলাকা তল্লাশী করে২৮হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তার অপর দুই সহযোগী কৌশলে পালিয়ে যায়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং ও পলাতক আসামীদ্বয় পরস্পর যোগসাজসে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসমূহ অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল।

এছাড়া একইদিন বিকেলে হোয়াইক্যং ইউপিস্থ কেরুনতলী চাকমারকুলগামী রাস্তার মাথায় টেকনাফ-কক্সবাজার পশ্চিশ পার্শ্বস্থ পাকা রাস্তার নিকট অভিযান চালানো হয়।এসময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ধৃতদের হেফাজতে থাকা ৬০বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ বিদেশী মদ অবৈধভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজত ঘটনাস্থলে অবস্থান করছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ধৃত ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়