শিরোনাম
◈ র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা তুলে নিতে জাস্টিস ডিপার্টমেন্টকে সুপারিশ করা হবে: ডোনাল্ড লু ◈ সালমান এফ রহমানের বাসায় নৈশভোজে ডোনাল্ড লু ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা ◈ আজ ঘরে ফিরবেন এমভি আবদুল্লাহর ২৩ নাবিক ◈ মৃত্যুদণ্ডপ্রাপ্তদের কনডেম সেল নিয়ে  রায়ের বিরুদ্ধে আপিল করবে রাষ্ট্রপক্ষ ◈ হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চেয়েছেন বিএনপি নেতা আলাল

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২২, ১০:১৩ দুপুর
আপডেট : ০৬ অক্টোবর, ২০২২, ০৬:৩৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘জঙ্গি সম্পৃক্ততা’ বাড়ি ছেড়ে যাওয়া চার ছাত্রসহ গ্রেফতার ৭

মহসীন কবির: জঙ্গি সম্পৃক্ততায় কুমিল্লা ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে বাড়ি ছেড়ে যাওয়া চার ছাত্রসহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে। এদের রাজধানী ঢাকা ও এর আশপাশের এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

মিডিয়া উইংয়ের পরিচালক আরও জানান, গত ২৩ আগস্ট কুমিল্লায় কলেজ পড়ুয়া চার শিক্ষার্থী কোচিংয়ে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর নিখোঁজ হন আরও কয়েকজন। কুমিল্লা ও দেশের বিভিন্ন অঞ্চল থেকে বাড়ি ছেড়ে যাওয়া সাতজনকে ঢাকা ও তার আশপাশের এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

দুপুরে র‍্যাব মিডিয়া সেন্টারে এ বিষয়ে সংবাদ সম্মেলনের কথা রয়েছে বলেও জানান তিনি। সময় টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়