শিরোনাম
◈ তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৩ অক্টোবর, ২০২২, ১০:৩৯ দুপুর
আপডেট : ০৩ অক্টোবর, ২০২২, ১০:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে অস্ত্র কারবারী গ্রেফতার

ইফতেখার আলম, রাজশাহী : বেলপুকুরে ৩টি ওয়ান শুটারগানসহ আসাদুল হক (৪৫) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব। গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ী চারঘাট থানাধীন হলিদাগাছী জাগিরপাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে। রোববার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার সময় রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন ক্ষুদ্র জামিরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এসময় তার দেহ তল্লাশি চালিয়ে ৩টি ওয়ান শুটারগান জব্দ করে র‍্যাব। রবিবার রাত ৮টার দিকে র‍্যাবের পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে যে, একজন ব্যক্তি অবৈধ আগ্নেয়াস্ত্র বহন করে নিয়ে যাচ্ছে।

এমন তথ্য পেয়ে ক্ষুদ্র জামিরার রেলগেট এলাকায় পাঁকা রাস্তার উপর র‌্যাবের টিম চেকপোষ্ট পরিচালনা করে। এসময় একটি ব্যাটারি চালিত ভ্যান গাড়িকে গতিরোধ করা হয়।

র‍্যাবের গতিবিধি লক্ষ করে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করে অস্ত্র ব্যবসায়ী আসাদুল। এসম তাকে আটক করে এবং তার দেহ তল্লাশি চালিয়ে ৩টি ওয়ান শুটারগান জব্দ করে র‍্যাবের অভিযানিক দলটি।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এএইছ

  • সর্বশেষ
  • জনপ্রিয়