শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৮:৫০ রাত
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৮:৫০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হরিজনদের বসতঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠানে বহিরাগত হামলায় আহত ১৫

মুযনিবীন নাইম: [২] রাজধানীর বংশালের ৩৩ নম্বর ওয়ার্ডে হরিজন সম্প্রদায়ের বসতবাড়ির চাবি হস্তান্তরকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী পুরুষসহ ১৫ জন আহত হয়েছেন।

[৩] আহতরা হলেন, শিপন লাল (৪১), নিরঞ্জন (৬৫), বিরু দাস (৪৪), বিজন দাস (১৯), প্রশান্ত (২৫), উদয় (২২), নিলয় (১৮), শুভ (২৮), রিমি (১৮), রেহেনা (২২), কারুন (২২), দীপ্ত (১০), রুমন (২৫), রনি (৩৬) ও রাজু (৩৩)।

[৩] বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

[৪] আহতদের হাসপাতালে নিয়ে আসা জামাল হোসেন বলেন, বুধবার সিটি কর্পোরেশন থেকে হরিজন সম্প্রদায়ের জন্য নির্মিত বাসার চাবি হস্তান্তরের সময় বহিরাগতরা আমাদের উপরে হামলা চালায়। এতে আমাদের ১৫ জন আহত হয়।

[৫] এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বংশাল থেকে হরিজন সম্প্রদায়ের ১৫ জনকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসা দেওয়া হয়। আহতরা প্রায় সবাই মাথায় আঘাত পেয়েছে।ও বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়