শিরোনাম
◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের (ভিডিও) ◈ ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি ◈ তাপপ্রবাহ কমে বৃষ্টি ও ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস ◈ যুক্তরাষ্ট্রে যাচ্ছেন ৩০ ব্যাংকের এমডি, সঙ্গে ডেপুটি গভর্নর

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৮:২৪ রাত
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৮:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাড্ডায় অর্ধগলিত নারীর মরদেহ উদ্ধার

মোস্তাফিজুর রহমান: [২] বাড্ডার সাতারকুল পদর দিয়া এলাকায় একটি টিনশেড বাসা থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ মে) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। তার পরিচয় পাওয়া যায়নি, বয়স আনুমানিক (৩৫) বছর। চলতি মাসে ঐ বাসায় স্বামীসহ উঠেছিলেন তিনি। 

[৩] সত্যতা নিশ্চিত করে বাড্ডা থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ ইয়াসীন গাজী বলেন, চলতি (মে) মাসে জনৈক জামাল (৪৩) নামে এক রিকশাচালক স্বামী-স্ত্রী পরিচয়ে সাতারকুল পূর্ব পদরদিয়া নুর হোসেনের টিনশেড বাড়ি ছাপড়া ঘরের ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

[৪] অতি তাপহাহের কারনে মৃতদেহের অনেক স্থানে পচন ধরেছে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

[৫] তিনি বলেন, প্রযুক্তির মাধ্যমে মৃতার পরিচয় নির্ণয়ের চেষ্টা চলছে। এছাড়াও কথিত রিকশা চালক স্বামী জামাল কে ধরার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এমআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়