শিরোনাম
◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে

প্রকাশিত : ১৮ এপ্রিল, ২০২৪, ০৪:৪৬ দুপুর
আপডেট : ১৮ এপ্রিল, ২০২৪, ০৪:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাতে বন্ধুর বোনের গায়ে হলুদে গিয়ে নিখোঁজ, সকালে মিললো মরদেহ

এএইচ সেলিম, মিরসরাই: [২] চট্টগ্রামের মিরসরাইয়ে তৌহিদুল ইসলাম খোকন (৩০) নামে এক পিকআপচালককে হত্যার পর রেললাইনে ফেলে যায় দুর্বৃত্তরা।

[৩] বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম রেললাইনের হিঙ্গুলী খান সিটি সেন্টার সংলগ্ন স্থান থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

[৪] খোকন হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের মৃত হাসেম ড্রাইভারের ছেলে।

[৫] নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন, বুধবার রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে বন্ধুর বোনের গায়ে হলুদে যান তৌহিদ। সেখানে যাওয়ার আগে স্থানীয় বখাটে মোতালেব, আমজাদ, রাসেল তাদের জন্য ইয়াবা নিতে বার বার ফোন করে। কিন্তু তিনি রাজি হননি। রাতে গায়ে হলুদে গিয়ে আর ফেরেননি। সকালে রেললাইনে মরদেহ পাওয়া গেছে।

[৬] হিঙ্গুলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান বলেন, সকালে খবর পাই খোকন মারা গেছেন। কে বা কারা তাকে খুন করে রেললাইনে ফেলে গেছে। আমি পুলিশকে খবর দিয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

[৭] চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে খুন করার হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়