শিরোনাম

প্রকাশিত : ০৮ জুন, ২০২৩, ০৬:৩৯ বিকাল
আপডেট : ০৮ জুন, ২০২৩, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৌলভীবাজারে বিদ্যুৎ অফিসে বিএনপির স্মারকলিপি প্রদান

স্বপন দেব, মৌলভীবাজার: দেশব্যাপী অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে মৌলভীবাজারে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (৮ মার্চ) বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত শহরের শাহ মোস্তফা সড়কে অবস্থিত বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের সামনে এই অবস্থান কর্মসূচি পালিত হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক পৌর মেয়র জেলা সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন।

ফয়জুল করিম ময়ুন বলেন, এখন মানুষ বিএনপিকে বলছে, আপনারা এই বিদ্যুৎ এর জন্য প্রতিবাদ করছেন না কেন? সারাদেশে ভয়াবহ লোডশেডিং এর প্রতিবাদে বিএনপি আজ প্রতিবাদ কর্মসূচি পালন করছে।

জেলা বিএনপির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলামের সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, জেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক ও জেলা কৃষকদলের আহবায়ক শামীম আহমেদ, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ রশীদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জিএম মোক্তাদির রাজু, জেলা মহিলাদলের নেত্রী শ্যামলী সূত্রধর, সদর উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল করিম ঈমানী, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা যুবদলের আহবায়ক হাফেজ আহমদ মাহফুজ, যুগ্ম আহবায়ক আমীর মোহাম্মদ।

পরে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড মৌলভীবাজার সার্কেলের নির্বাহীর প্রকৌশলী মো.হাবিবুল বাহারের কাছে স্মারকলিপি প্রদান করেন বিএনপির নেতৃবৃন্দ।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়