শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ০২:০১ রাত
আপডেট : ২৬ মে, ২০২৩, ০২:০১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 ফরিদপুরে শুরু হলো ১৫ দিনের বৈশাখী মেলা

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরে শুরু হয়েছে ১৫ দিনের বৈশাখী মেলা-২০২৩। মেলা চলবে আগামী ০৮ জুন পর্যন্ত।

 বৃহস্পতিবার (২৫ মে) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা শহরের কোর্ট চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়। মেলার আয়োজন করে ফরিদপুর সাহিত্য ও সংস্কৃতি উন্নয়ন সংস্থা।

মেলার উদ্বোধনী অনুষ্ঠানে ফরিদপুর সাহিত্য ও  উন্নয়ন সংস্থার সভাপতি মো. আবুল ফয়েজ শাহনেওয়াজের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক (ডিসি) মো. কামরুল আহসান তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট অনিমেষ রায়, ফরিদপুর সাহিত্য ও উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী কুশল প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, বৈশাখী মেলা বাঙালি সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অংশ। সমাজে সংস্কৃতি চর্চার প্রসার ঘটলে সমাজ থেকে অনাচার, দুর্নীতি, মাদক দূর হবে। সম্পাদনা: সাদেক আলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়