শিরোনাম
◈ সন্ত্রাসী অপরাধে গ্রেপ্তারদেরও নিজেদের কর্মী দাবী করছে বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী ◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০১:৪৬ রাত
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৪:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি, সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গুঁজে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করা উপজেলা ছাত্রলীগের সেই নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় মামলা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) দুপুরে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক মুহাম্মদ বাবুল হোসেন বাদী হয়ে মামলাটি করেন।

কোমরে পিস্তল গুঁজে ছবি পোস্ট করা শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাস উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি বোয়ালমারী পৌরসভার দক্ষিণ কামারগ্রামের সুধীর বিশ্বাসের ছেলে এবং ফরিদপুর রাজেন্দ্র কলেজের স্নাতক শ্রেণির ছাত্র।

এর আগে রোববার বিকেলে সুদেব বিশ্বাসকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেওয়া হয়। তার আগে শনিবার ভোরের দিকে সুদেব ছবিটি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে লেখেন, ‘দিবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।’

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, শুভ্রদেব ওরফে সুদেব বিশ্বাসের বিরুদ্ধে সাইবার সন্ত্রাসী কার্য সংঘটনসহ জনমনে অস্থিরতা/বিশৃঙ্খলা সৃষ্টির অপরাধে মামলা হয়েছে। সোমবার মামলা রেকর্ড হওয়ার পরই তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়