শিরোনাম
◈ অবশেষে মার্কিন সিনেটে সাড়ে ৯ হাজার কোটি ডলারের সহায়তা প্যাকেজ পাস ◈ কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত, রেল চলাচল বন্ধ ◈ ইউক্রেনকে এবার ব্রিটেননের ৬১৭ মিলিয়ন ডলারের সামরিক সহায়তা ◈ থাইল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ জিবুতি উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবিতে ৩৩ জনের মৃত্যু ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ এফডিসিতে মারামারির ঘটনায় ডিপজল-মিশার দুঃখ প্রকাশ ◈ প্রথম ৯ মাসে রাজস্ব আয়ে ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন ◈ প্রথম ধাপে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাত চেয়ারম্যানসহ ২৬ জন নির্বাচিত ◈ বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৪:৫১ দুপুর
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাড়ৈখালী ইউনিয়ন পরিষদে চুরি

বাড়ৈখালী ইউনিয়ন পরিষদে চুরি

মো. অমিত খাঁন, শ্রীনগর (মুন্সীগঞ্জ): জেলার শ্রীনগর উপজেলার বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও তথ্য প্রযুক্তি কেন্দ্রসহ একাধিক কক্ষে চুরির ঘটনা ঘটেছে। 

এসব কক্ষের জানালার গ্রিল কেটে ও তালা ভেঙ্গে সংঘবদ্ধ চোরের দল ভেতরে প্রবেশ করে নগদ টাকা, ল্যাপটপ ও সিসি ক্যামেরার কন্টোলবক্স নিয়ে যায়। 

গত শনিবার দিবাগত গভীর রাতে এই চুরির ঘটনা ঘটে। 

স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াছ জানান, চোরের দল ইউপি সচিবের কক্ষের তালা ভেঙ্গে আলমারিতে থাকা নগদ ২৫ হাজার টাকা, ১টি ল্যাপটপ ও উদ্যোক্তার কক্ষ থেকে প্রায় ৩৫ হাজার টাকা, ডিভাইস এবং চেয়ারম্যানের কক্ষের জানালার গ্রিল কেটে সিসি ক্যামেরার কন্টোলবক্স নিয়ে যায়। বাড়ৈখালী ইউপি সচিব মো. ইমরান তালুকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছি। 

এ বিষয়ে জানতে বাড়ৈখালী ইউপি চেয়ারম্যান মো. ফারুক হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়। 

থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, আভিযোগ পেয়েছি। তদন্ত চলমান আছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ/জেএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়