শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৬:৫৩ বিকাল
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০৬:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরার নন্দিপাড়ায় সরকারি সম্পত্তি উদ্ধার

নন্দিপাড়ায় সরকারি সম্পত্তি উদ্ধার

মো. বশির উদ্দিন, ডেমরা (ঢাকা): ডেমরা রাজস্ব সার্কেলের উদ্যোগে রাজধানীর নন্দিপাড়ার শূন্যা মৌজায় সর্বমোট ২.৮৮ একর সরকারি “ক” তালিকাভূক্ত সরকারি সম্পত্তি  উদ্ধার করা হয়েছে যার অনুমান মূল্য প্রায় ৪০ কোটি টাকা।

ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে ভূমি অফিসের সর্বমোট ২.৮৮ একর এসব সম্পত্তি উদ্ধার করা হয়েছে। এ সময় অবৈধ দখল উচ্ছেদ করে সরকারি ভাবে সাইনবোর্ড টাঙ্গিয়ে সরকারি জমির দখল গ্রহণ করা হয়।

এদিন উপস্থিত ছিলেন, ডেমরা রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এন. এম. আবদুল্লাহ আল মামুন, সার্ভেয়ার মো. মোশারেফ হোসেন, ভূমি সহকারী কর্মকর্তা মিরাজ উজ্জামান চৌধুরী ও অন্যান্য সরকারি কর্মরত কর্মচারীরা।

সরেজমিন ডেমরা রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এন. এম. আবদুল্লাহ আল মামুন জানান, সরকারী সম্পত্তি অবৈধ দখল হতে উদ্ধারের এধরণের কার্যক্রম চলামান থাকবে।সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়