শিরোনাম
◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও)

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৪:৫৪ দুপুর
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৫:০৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল 

ঝাড়ু মিছিল 

খাদেমুল বাবুল, জামালপুর: জামালপুরের ইসলামপুর উপজেলার পচাবাহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয়ের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক আমিনুল ইসলামের অপসারণের দাবিতে ঝাড়ু মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

নিয়োগ বাণিজ্যসহ নানা অনিয়মের অভিযোগে রোববার দুপুরে পচাবাহলা জয়তুন্নেছা উচ্চ বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন , সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জয়নাল আবেদীন, স্থানীয় শিক্ষক শেক মমতাজ আলী , রিয়াদ হোসেন, সমসেরসহ আরও অনেকেই। 

বক্তৃতাদের অভিযোগ , প্রধান শিক্ষক আমিনুল ইসলাম বিদ্যালয়ে যোগদান করার থেকেই একক আধিপত্য বিস্তার করে ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীর নিয়োগ বাণিজ্য এবং অবৈধভাবে গোপনে ম্যানিজিং কমিটি গঠনসহ নানা অনিয়ম দূর্নীতি করে আসছেন। এসব প্রতিবাদ করায় প্রধান শিক্ষক আমিনুল ইসলাম ওই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জয়নাল আবেদীনের পরিবারসহ স্থানীয়দের নামে একাধিক মামলা দায়ের করেন। এর আগে পচাবহালা বাজারে মামলা প্রত্যাহার ও প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে সংবাদ সম্মেলন করেন সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন। 

এ বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, 'আমি বিদ্যালয়ে যোগদান করার পর থেকেই সততার সহিত দায়িত্ব পালন করে আসছি। আর ৩য় ও ৪র্থ শ্রেণীর কর্মচারীর নিয়োগ নিয়ম মেনেই দেওয়া হচ্ছে। তারা আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছেন সম্পন্ন মিথ্যা এবং ভিত্তিহীন বানোয়াট। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়