শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৮:৩৪ রাত
আপডেট : ২৮ নভেম্বর, ২০২২, ০৮:৩৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই ট্রাকের সংঘর্ষ : আটকা পড়া চালককে উদ্ধার করল ফায়ার সার্ভিস

ডেমরা (ঢাকা) প্রতিনিধি : রাজধানীর ডেমরায় একটি (পাবনা-ট-০৫-০০৫৬) বালুবাহী ট্রাক ও  একটি (ঢাকা মেট্রো-ট-২০-৬৪২৯) এলপি গ্যাস সিলিন্ডার বাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। 

এ সময় বালুবাহী ট্রাকটিতে আগুন লাগে ও এলপি গ্যাস সিলিন্ডার বাহী গাড়ীর চালক মিজানুর রহমান(৪৫) কেবিনে আটকা পড়ে ।

রোববার দিনগত রাত ১ টার দিকে কোনাপাড়া সিটি মিল এর সামনে ঘটে এ  দূর্ঘটনা। সময় খবর পেয়ে ঘটনাস্থলে আসা ডেমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: ওসমান গনির নেতৃত্বে ২টি ইউনিট চালককে জীবিত উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করানো হয় এবং বালুবাহী ট্রাক গাড়ীর অগ্নি নির্বাপণ করা হয়। 

বিষয়টি নিশ্চিত করে আমরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশনে অফিসার মো. ওসমান গনি বলেন, দুর্ঘটনাটি মারাত্মক ছিল। ফায়ার সার্ভিস খবর পাওয়া তে কেবিন থেকে চালককে জীবিত উদ্ধার করা সম্ভব হয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়