শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৪:৩৭ দুপুর
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৪:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে পাঁচটি জলাশয়ে রুই মাছের পোনা অবমুক্ত 

মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া) : বগুড়ার আদমদীঘিতে রুই পোনা মাছ অবমুক্ত কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। গত শুক্রবার উপজেলার বিভিন্ন পুকুর ও জলাশয়ে মাছগুলো অবমুক্ত করা হয়।

আদমদীঘি  উপজেলা মৎস্য অফিস সুত্রে জানা গেছে, উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে উপজেলার পাঁচটি জলাশয় ও পুকুরে সর্বমোট ২৭০ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। 

জলাশয়গুলো হলো-দেওয়ানদীঘি আদর্শগ্রাম পুকুর, সু-পুকুর আশ্রয়ণ, বিনাহালী আদর্শগ্রাম পুকুর, তিলোচ আদর্শগ্রাম পুকুর এবং আদমদীঘি সদর থানা পুকুর, সান্তাহার জেলা পরিষদ ডাকবাংলো পুকুর।

রুই পোনা মাছ অবমুক্ত কর্মসূচির উদ্বোধন করেন আদমদীঘি উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম চাঁপা, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সুজয় পাল, কৃষি কর্মকর্তা মিঠু চন্দ্র অধিকারী, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ আমিরুল ইসলাম, উপজেলা সমবায় কর্মকর্তা আবদুস সালাম, এ ছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ, মৎস্যজীবী, সুফলভোগী, সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়