শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০৪:১৬ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০৪:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় নবাগত পুলিশ সুপারের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: মুহাম্মদ আলমগীর হোসেন (পিপিএম-সেবা) এর সঙ্গে কুষ্টিয়া প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টায় কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত সভায় নবাগত পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা, সাংবাদিক নির্যাতনের প্রয়োজনীয় আইনি পদক্ষেপ, মাদক, বেপরোয়া  ড্রাম ট্রাক, অন্যান্য অবৈধ পরিবহন চলাচলের বিষয় ও যানজটসহ নানা সমস্যা নিয়ে সাংবাদিকদের বক্তব্য শুনেন এবং তা সমাধানের আশ্বাস প্রদান করেন।

সাংবাদিকদের বক্তব্য শেষে নবাগত পুলিশ সুপার জানান, জনগণের কাঙ্ক্ষিত সেবা বাড়ানোই হবে প্রথম কাজ। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যেকোনো অপরাধমূলক কাজের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। চাঁদাবাজি, ছিনতাই, মাদক, বিভিন্ন ধরনের অপরাধ প্রতিরোধে ও কিশোর গ্যাংসহ সব ধরনের গ্যাংয়ের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে তিনি কাজ করবেন বলে জানিয়েছেন।

এ সময় রেজিস্ট্রেশন বিহীন যানবাহনের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, রেজিস্ট্রেশন বিহীন যানবাহনের মাধ্যমে বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড করার প্রবণতা দেখা যায় বেশি। মাদক বিস্তার রোধ করা আমাদের সবার দায়িত্ব। মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। প্রথমে পরিবার থেকে মাদকের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। পরিবারের সন্তানদের কড়ানজরে রাখলে মাদকের বিস্তার কমে আসবে।

সাংবাদিকরা যাতে নিরাপদে পেশাগত দায়িত্ব পালন করতে পারেন তারও প্রতিশ্রুতি দেন নবাগত পুলিশ সুপার। 

পুলিশ সুপার জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়ক-মহাসড়কের শৃঙ্খলা ফিরাতে, হয়রানি ও দুর্নীতিমুক্ত পুলিশি সেবার প্রতিশ্রুতি দিয়ে পুলিশের ইতিবাচক কাজে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) পলাশ কান্তি নাথসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়