শিরোনাম
◈ গাজায় ইসরায়েলি বর্বর হামলায় ফের বাস্তুচ্যূত ৯ লাখ ফিলিস্তিনি ◈ আরাকান আর্মির শহর দখল, বাড়িঘর জ্বালিয়ে ফের রোহিঙ্গাদের বিতাড়ন ◈ জাবালিয়া শরণার্থী শিবির গুঁড়িয়ে দিচ্ছে ইসরায়েল, ২৪ ঘন্টায় নিহত ৮৩ ◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৬ মে, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট : ০৬ মে, ২০২৪, ১০:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিঠাপুকুরে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখায় হামলা ও লুটপাট, আটক ২

খন্দকার রাকিবুল, রংপুর: [২] রংপুরের মিঠাপুকুরে প্রকাশ্য দিবালোকে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখায় কিশোর গ্যাং কর্তৃক হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর চালানোর অভিযোগ উঠেছে। 

[৩] এসময় এজেন্ট ব্যাংকিং শাখার অফিস কক্ষ ভাংচুর এবং প্রায় নগদ পনেরো লক্ষ টাকা লুটপাট করা হয়েছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। কিশোর গ্যাংয়ের হামলায় ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্যোক্তা মোঃ আব্দুর রাজ্জাক গুরুতর আহত হয়ে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। 

[৪] সরেজমিনে গিয়ে জানা যায়, সোমবার (৬-মে) বিকাল আনুমানিক ৩ ঘটিকার সময় মিঠাপুকুর উপজেলার ০২ নং রানীপুকুর ইউনিয়নের বলদিপুকুর বাজারে অবস্থিত ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখায় হঠাৎ কিশোর গ্যাং সদস্যরা লাঠি, দেশীয় ছোরা, লোহার রড নিয়ে অফিসের ভিতরে লুটপাট এবং তান্ডব চালিয়ে ভাংচুর শুরু করে। এসময় শাখাটির উদ্যোক্তা আব্দুর রাজ্জাকের চিৎকারে বাজারে অবস্থানরত লোকজন ছুটে আসেন এবং কিশোর গ্যাংয়ের দুই সদস্য সজিব পাহান (২০) এবং কনক পাহান (২০) নামে দুজনকে আটক করে এবং স্থানীয়দের উপস্থিতি বুঝতে পেরে অনন্যরা পালিয়ে যায়। 

[৫] খবর পেয়ে মিঠাপুকুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক কিশোর গ্যাংয়ের দুই সদস্যকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং শাখাটির উদ্যোক্তা আব্দুর রাজ্জাককে চিকিৎসার জন্য মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। ঘটনার প্রত্যক্ষদর্শী সাক্ষী শাহ আলম মিয়া জানান, অফিসটির ভিতরে কিশোর গ্যাং হামলা চালিয়ে কম্পিউটার, ল্যাপটপ, চেয়ার টেবিল চুরমার করে এবং ড্রয়ার ভেঙে নগদ টাকা লুটপাট করে। রায়হান নামে একজন জানান, ১০/১২ জন কিশোর গ্যাং সদস্য আকস্মিক অফিসটিতে হামলা চালিয়ে তান্ডব চালাতে থাকে। এসময় আব্দুর রাজ্জাক বাঁধা দিতে গেলে তার পায়ে দেশীয় ছোরা দিয়ে কোপ দেয়।

[৬] মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আব্দুর রাজ্জাক বলেন, কিছু বুঝার পূর্বেই কিশোর গ্যাং আকস্মিক আমার অফিসে হামলা চালিয়ে লুটপাট এবং ভাংচুর চালায়। নগদ পনেরো লক্ষ টাকাসহ প্রায় তিনলক্ষাধিক টাকার মালমাল ভাংচুর এবং লুটপাট করা হয়েছে। 

[৭] এ বিষয়ে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে তাৎক্ষণিক দু'জনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়