শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০১:৫০ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২৪, ০১:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঠাকুরগাঁওয়ে মাদকসহ ২ কারবারি গ্রেপ্তার 

আবু বক্কর, ঠাকুরগাঁও: [২] পুলিশের অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ ২ ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়। গতকাল শনিবার ঠাকুরগাঁও জেলা পুলিশের পক্ষ থেকে প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

[৩] পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক স্বাক্ষরিত প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়, জেলা পুলিশের পক্ষ থেকে ২৪ ঘন্টায় পৃথক ৩টি ঘটনায় ৩৫ বোতল ফেনসিডিল, ১৫ লিটার দেশিয় চোলাই মদ উদ্ধারসহ ২ ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়।
 
[৪] জেলার আইন শৃংখলা রক্ষার্থে পীরগঞ্জ থানার ভোমরাদহ ইউনিয়নের ঘোড়াধাপ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং গ্রামের মৃত হাফিজ উদ্দীনের ছেলে মো: মানিক আলম (২৯) কে ৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। 

[৫] অপরদিকে হরিপুর থানা পুলিশের একটি টিম ডাঙ্গীপাড়া প্রাথমিক স্কুল সংলগ্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় ৩০ বোতল ফেনসিডিল ও একটি রেজি: বিহীন মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে পুলিশ জানতে পারে হরিপুর থানার মারাধর গ্রামের মৃত আ: গণির ছেলে মো: সজিব (২৫) এ ঘটনার সাথে জড়িত। 

[৬] এছাড়াও রাণীশংকৈল থানার নন্দুয়ার ভেলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় বালিয়াডাঙ্গী উপজেলার ফুলতলা গ্রামের আলহাজ্ব মো: আ: আজিজের ছেলে মো: জামিরুল ইসলাম রানা ওরফে মাসুদ রানা (৪৫) কে ১৫ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ৩ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়