শিরোনাম
◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত ◈ রোববার থেকে আবার গাউন পরতে হবে আইনজীবীদের ◈ সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই: ডেপুটি গভর্নর ◈ জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ◈ দেশের জিডিপির পূর্বাভাস কমালো জাতিসংঘ, চিন্তা মূল্যস্ফীতি নিয়ে ◈ আমি ইন্ডিয়া জোটেই আছি: মমতা  ◈ হিজবুল্লাহ’র হামলায় ইসরায়েলের ব্যাপক ক্ষতি হয়েছে: গ্যালান্ট ◈ কোন দেশে সেন্ট্রাল ব্যাংকে অবাধে সাংবাদিকরা ঢুকতে পারে, প্রশ্ন ওবায়দুল কাদেরের (ভিডিও)

প্রকাশিত : ০৩ মে, ২০২৪, ১২:০৩ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২৪, ১২:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫ বগি লাইনচ্যুত

গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, চালকসহ আহত ৪

হাসিব খান, গাজীপুর: [২] গাজীপুরের জয়দেবপুর স্টেশনে যাত্রীবাহী টাঙ্গাইল কমিউটার ট্রেনের সঙ্গে একটি তেলবাহী ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুটি ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়েছে। দুর্ঘটনায় দুটি ট্রেনের চালকসহ চারজন আহত হয়েছেন। 

[৩] আহতরা হলেন, শরীফ মাহমুদ,হাবীবুর রহমান,সবুজ হাসান।

[৪] শুক্রবার (৩ মে) বেলা ১১টার দিকে জয়দেবপুর স্টেশনের আউটার সিগনালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

[৫] প্রত্যক্ষদর্শীরা জানায়, টাঙ্গাইল কমিউটার ট্রেনটি টাঙ্গাইল থেকে ছেড়ে এসে জয়দেবপুর জংশন হয়ে ঢাকার দিকে যাচ্ছিল। অন্যদিকে তেলবাহী ট্রেনটি জয়দেবপুর স্টেশনের আউটার সিগনালে জয়দেবপুর স্টেশনে প্রবেশের জন্য দাঁড়িয়ে ছিল। এসময় দুটি ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।

[৬] এদিকে টাঙ্গাইল কমিউটার ট্রেনটির সাপ্তাহিক ছুটি দিন থাকার কারণে এ ট্রেনটিতে কোন যাত্রী পরিবহন করা হচ্ছিল না। বিশেষ কোন কারণে কমিউটার ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। যার ফলে দুটি ট্রেনেই যাত্রী না থাকায় বড় ধরণের হতাহতের ঘটনা ঘটেনি বলেও জানান স্থানীয়রা।

[৭] ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে ঘটনাস্থলে হাজির হয়। এ মুহূর্তে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার কাজ পরিচালনা করছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়