শিরোনাম
◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০১:৫৩ দুপুর
আপডেট : ২০ এপ্রিল, ২০২৪, ০১:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ম্যাজিস্ট্রেট আসার খবর শুনে বিয়ের আসর ছেড়ে পালালো বর-কনে

জুনাত আরমান, কর্ণফুলী: [২] চট্টগ্রামের কর্ণফুলীতে ভ্রাম্যমাণ আদালতের হস্তক্ষেপে বন্ধ হলো ১৬ বছরের এক কিশোরীর বাল্যবিবাহ। তবে নির্বাহী ম্যাজিস্ট্রেট আসার খবর শুনে বিয়ের আসর থেকে পালিয়ে গেছে বর ও কনে। 

[৪] শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের একটি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

[৫] উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পিযুষ কুমার চৌধুরী বলেন, ইউএনওর স্যারের কাছ থেকে চরপাথরঘাটায় একটি বাল্যবিয়ের খবর পেয়ে এলাকার ইউপি সদস্যকে মুঠোফোনে বিয়ে বন্ধ করার নির্দেশ প্রদান করি। এ খবর পেয়ে বিয়ের বর-কনে কমিউনিটি সেন্টার থেকে পালিয়ে যান।

[৬] মেয়ের বয়স কম হওয়ায় বিবাহ বন্ধ করে দেওয়া হয়েছে। পরে দুই পরিবারের লোকজন স্থানীয় চেয়ারম্যানকে মুচলেকা দিয়ে বিয়ের আসর থেকে চলে যান।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়