শিরোনাম
◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৪:৩০ দুপুর
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৪:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জামালপুরে স্কুলছাত্র হত্যার আসামীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন 

মোস্তাক আহমেদ, সরিষাবাড়ী (জামালপুর): [২] জামালপুরের সরিষাবাড়ীতে স্কুলছাত্র উজ্জ্বল হত্যার মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুল মালেকসহ সকল আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের বালিয়া ব্রীজপাড় এলাকায় এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।  

[৩] মানববন্ধনে বক্তারা বলেন, গত ২৭ মার্চ সন্ধায় মোবাইলে ডেকে নেয় আসামীরা৷ রাতে বাড়ীতে না ফিরলে পরিবারের লোকজন খুঁজতে থাকে। নিখোঁজের ৫ দিন পর দুপুরে বাড়ীর পাশে প্রতিবেশি আপেল মিয়ার পরিত্যক্ত টয়লেটের সেফটি ট্যাংক থেকে উজ্জ্বলের মরদেহ দেখতে পায়। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেকসহ ৯ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা উশর আলী। এ ঘটনায় মামলা হলেও হত্যার সঙ্গে জড়িত কয়েকজন আসামিকে আটক করলেও মূল পরিকল্পনাকারী ইউপি সদস্য আব্দুল মালেক ও বাকী আসামীদের এখনো গ্রেপ্তার করেতে পারেনি পুলিশ। মুল পরিকল্পনাকারী ও বাকী সকল আসামীদের গ্রেপ্তার করে তাদের ফাঁসির দাবী জানিয়ে দ্রুত সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার না করলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন এলাকাবাসী। 

[৪] নিহতের বাবা উশর আলী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন পেরিয়ে গেলেও হত্যার সাথে সরাসরি জড়িত অনেক আসামিকে গ্রেপ্তারে করতে পারেনি পুলিশ। 

[৫] এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত উজ্জ্বলের বাবা উশর আলী, বোন কল্পনা আক্তার, এলাকাবাসীর পক্ষে রফিকুল ইসলাম, মিজানুর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার, সোহেল রানা, আব্দুল হাই প্রমুখ বক্তব্য রাখেন।

[৬] এ ব্যাপারে সরিষাবাড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, থানায় মামলা দায়েরের পর অভিযান চালিয়ে উজ্জ্বল হত্যার প্রধান আসামি পরানসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। বাকি আসামীদের আটকের অভিযান চলমান রয়েছে বলেও তিনি জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়