শিরোনাম

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৪:১৫ দুপুর
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৪:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজশাহীতে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ইফতেখার আলম, রাজশাহী: [২] রাজশাহী মহানগরীতে ধর্ষণ মামলার প্রধান আসামি শ্রী পলাশ কুমার নাথ ওরফে র‌্যামবোকে (৩৯) গ্রেপ্তার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন সুজানগর শিল্পিাড়া এলাকার শ্রী অমর নাথের ছেলে। 

[৩] বোয়ালিয়া থানার সুজানগর শিল্পিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ১৭ এপ্রিল দুপুরে এ তথ্য নিশ্চিৎ করেছেন আরএমপি পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো: জামিরুল ইসলাম। 

[৪] তিনি বলেন, রাজশাহী মথুরডাঙ্গা এলাকার ১৮ বছর বয়সী এক কিশোরী গত ১২ এপ্রিল সন্ধ্যা ৭ টায় বাসা থেকে বের হয়ে বর্ণালী মোড়ে যায়। সেখান থেকে আসামি শ্রী পলাশ ও তার এক সহযোগী সেই কিশোরীকে কৌশলে মোটরসাইকেলে তুলে প্রথমে উপ-শহর এলাকায় নিয়ে যায়। এরপর রাত সাড়ে ৯ টায় আসামিরা তাকে কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকার একটি বাগানে নিয়ে যায়। সেখানে শ্রী পলাশ ও তার সহযোগীর সহায়তায় সেই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে। 

[৫] পরে ঐ কিশোরীকে অসুস্থ অবস্থায় রাণীদিঘী কোর্ট কলেজ যাওয়ার রাস্তায় ফেলে চলে যায়। পরবর্তীতে সেখান থেকে অসুস্থ অবস্থায় ঐ কিশোরী হাঁটতে হাঁটতে কোর্ট স্টেশনে গেলে সেখান থেকে এক রিকশা চালক তাকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ধর্ষিতার বাবা কাশিয়াডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

[৬] মামলার প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি টিম আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু করেন। আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের দেওয়া তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামি শ্রী পলাশের অবস্থান শনাক্ত করে।

[৭] পরবর্তীতে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: এমরান হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: হাসানুজ্জামান ও তাঁর টিম গোপন সংবাদের ভিত্তিতে গত ১৫ এপ্রিল রাত সাড়ে ১১ টায় অভিযান পরিচালনা করে আসামি শ্রী পলাশকে বোয়ালিয়া থানার সুজানগর শিল্পিপাড়া এলাকায় থেকে গ্রেপ্তার করে।

[৮] জিজ্ঞাসাবাদ শেষে আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়