শিরোনাম

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৯:১৯ রাত
আপডেট : ১৬ এপ্রিল, ২০২৪, ০৯:১৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রী শ্রী মহালক্ষী একাডেমিক ভবনের নিচতলার উদ্বোধন করেছেন সিসিক মেয়র

আশরাফ চৌধুরী রাজু, সিলেট: [২] শ্রী শ্রী মহালক্ষী ভৈরবী মহাগ্রীবাপীঠের একাডেমিক ভবনের নিচতলার উদ্বোধন করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরী। মঙ্গলবার (১৬ এপ্রিল) নগরীর শিববাড়ী জৈনপুরস্থ এলাকায় এটির উদ্বোধন করেন তিনি। 

[৩] প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ধর্মীয় সম্প্রীতির দিক থেকে অনন্য সিলেট। আমাদের প্রত্যেকের ধর্মীয় শিক্ষা থাকা জরুরি। যেকোন ধর্মীয় প্রতিষ্ঠানে সার্বিক উন্নয়নে সহযোগিতা করবে সিলেট সিটি কর্পোরেশন। 

[৪] তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর সাহসী নেতৃত্বের ফলে বাংলাদেশ একটি অসাম্প্রদায়ীক রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছে গ্রহনযোগ্যতা অর্জন করেছে। সকল ধর্ম-বর্ণের মানুষ এদেশে নিরাপদ এবং সমঅধিকার পাচ্ছেন। আওয়ামী লীগই একমাত্র সংগঠন যে দল ক্ষমতায় আসলে দেশের উন্নয়নের পাশাপাশি জনগণের নিরাপত্তা প্রদান সুনিশ্চিত করে। 

[৫] মন্দির পরিচালনা কমিটির সভাপতি শিবব্রত ভৌমিক চন্দনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনার্দন চক্রবর্তী মিন্টুর পরিচালনায় শ্রী শ্রী মহালক্ষী ভৈরবী মহাগ্রীবাপীঠের একাডেমিক ভবনের নিচতলার উদ্বোধন ও আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবনিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী চন্দর শেখর। 

[৬] আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন মন্দির পরিচালনা কমিটির সহ সভাপতি চন্দন দাশ। এসময় উপস্থিত ছিলেন- রামকৃষ্ণ মিশন সিলেটের সম্পাদক স্বামী চন্দ্রনাথানন্দ মহারাজ, ভারতীয় হাইকমিশন সিলেটের দ্বিতীয় সচিব মনোজ কুমার, ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুর রকিব, আওয়ামী লীগ নেতা এডঃ প্রদীপ ভট্টাচায্যর্, তপন মিত্র, ডক্টর দিলীপ কুমার দাস চৌধুরী, জেলা পূজা উদযাপন পরিষদ সভাপতি গোপীকা শ্যাম পুরকায়স্থ প্রমুখ।  

[৭] অনুষ্ঠানে ঢাকা থেকে ভার্চুয়ালি ভক্তবৃন্দকে শুভেচ্ছা জানান সিলেট- ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব হাবিবুর রহমান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়