শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ১১ মার্চ, ২০২৩, ০১:০৮ রাত
আপডেট : ১১ মার্চ, ২০২৩, ১২:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গুলিস্তানে বিস্ফোরণ: ৬ জনের অবস্থা আশঙ্কাজনক

নিউজ ডেস্ক: রাজধানীর গুলিস্তানের সিদ্দিকবাজারে বিস্ফোরণের ঘটনায় আহত ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন ৮ জনের মধ্যে দুইজন সুস্থ হওয়ার পথে। বাকি ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

এর আগে, গত ৭ মার্চ গুলিস্তানের সিদ্দিকবাজারে একটি ৭তলা ভবনে বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ২৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গত ৯ মার্চ ভবন মালিকসহ তিনজনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরে আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- ওয়াহিদুর রহমান, মতিউর রহমান এবং মোতালেব মিন্টু। এরমধ্যে ওয়াহিদুর এবং মতিউর সম্পর্কে ভাই। তারা বিস্ফোরণ হওয়া ওই ভবনটির মালিক। আর মিন্টু ওই ভবনের বেজমেন্টে থাকা ‘বাংলাদেশ সেনিটারি’ নামের দোকানের মালিক।

এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়