শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ২১ জানুয়ারী, ২০২৩, ১১:২৫ রাত
আপডেট : ২৩ জানুয়ারী, ২০২৩, ০১:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কেটে দিল স্ত্রী

মোস্তাফিজুর রহমান: পরকীয়া'য় বিয়ে, দাম্পত্য কলহ ঘুমন্ত স্বামী'র লিঙ্গ কেটে দিয়ে, স্বামী আহত স্ত্রী আটক।

রাজধানীর তুরাগ থানার  বাউনিয়া বটতলা এলাকায় শনিবার (২১ জানুয়ারী) বিকাল সাড়ে তিনটার দিকে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা স্ত্রী কলি আক্তার (৩৫) কে আটক করে থানায় সোর্পদ করেন।

আহত স্বামীকে উদ্ধার প্রথমে স্থানীয় ক্রিসেন্ট  হাসপাতাল, সেখান থেকে রাত নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের বরাদ দিয়ে উদ্ধারকারী বন্ধু বশির ও বাড়ির মালিক আনোয়ার জানিয়েছেন এসব তথ্য।

বন্ধু বশির আরও জানান, গত ছয় বছর পূর্বে দুই সন্তানের জননীর সাথে প্রেম করে বিয়ে করেন।
বিয়ের পর, বছর খানিক ভালো ভাবেই সংসার চলছিল তাদের। এরপর থেকেই দু'জন দু'জনকে সন্দেহ করা শুরু হয়। সংসারে নেমে আসে অশান্তি, ঝগড়া। প্রায়ই চলে এভাবে।

দু'জনেই গার্মেন্টস কর্মী, স্বামী মেকানিক, স্ত্রী অপারেটর। বাড়ির মালিক জানান, তার বাসায় চার মাস যাবত ভাড়া থাকেন। তিনি বলেন, আমার বাসার তিন মাসের ভাড়া বাকি। দিতে পারছিল না। শনিবার বিকালে তাদের রুম থেকে চিৎকার শুনে এগিয়ে গিয়ে দেখতে পান রক্তাক্ত অবস্থায়। পরে আশপাশের লোকজনের সহযোগীতায় তার স্ত্রী কলিকে আটক করে। পুলিশে সোপর্দ করি।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।  তিনি বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানা অবগত রয়েছেন। এ ঘটনায় আহতের স্ত্রী থানা হেফাজতে রয়েছে।

তিনি আরও বলেন,  চিকিৎসক রা তার পুরুষ অঙ্গ সংযোজনের চেষ্টা চালাছেন। তার গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ  উপজেলায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়