শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৫ মে, ২০২৪, ০১:১০ রাত
আপডেট : ২৫ মে, ২০২৪, ১০:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর খিলক্ষেতে ট্রাকের ধাক্কায় কিশোর নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর খিলক্ষেত থানাধীন তিনশো ফিটে রাস্তায় ট্রাকের ধাক্কায় মো. বিল্লাল হোসেন (১৭) নামে কিশোর নিহত হয়েছেন। 

সে সম্প্রতী মহাখালী একটি মাদ্রাসা থেকে হাফেজী পড়া শেষ করে ছিল। 

কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার বামুটিয়া মহিচাইল গ্রামের ওমান প্রবাসী খুরশিদ আলম ছেলে। তিন ভাইয়ের মধ্যে সে ছিল বড়। বর্তমানে  মহাখালী আমতলী পরিবারের সাথে থাকতো। 

নিহতের বন্ধু রিফাত ও ভাই মারুফ জানিয়েছেন, সন্ধ্যার দিকে এলাকার কয়েক জন বন্ধুদের সাথে তিনশো ফিট  আইসিসিবি তে কনসার্ট অনুষ্ঠান  দেখার উদ্দেশ্যে গিয়েছিলেন সেখানে  তিনশো ফিটের রাস্তা পার হওয়ার সময়ে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তার বন্ধু বান্ধবরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়