শিরোনাম

প্রকাশিত : ০৩ মে, ২০২৪, ০৮:০৪ রাত
আপডেট : ০৩ মে, ২০২৪, ০৮:০৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরায় পিকআপ চাপায় র‌্যাব সদস্যের মৃত্যু, চালক গ্রেপ্তার

সুজন কৈরী: [২] গ্রেপ্তার চালকের নাম- সোহেল (২২)। শুক্রবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের ফুট ওভারব্রিজের নিচ থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১। 

[৩] র‌্যাব-১ এর এএসপি মো. মাহফুজুর রহমান বলেন, গত ২৮ এপ্রিল রাতে ডিউটি শেষে সদর দপ্তরের এমআই রুম থেকে বের হয়ে র‌্যাব সদস্য ল্যান্স কর্পোরাল সুজন শেখ হেঁটে র‌্যাব-১ এর দিকে যাচ্ছিলেন। এ সময় বেপরোয়া গতিতে ছুটে চলা এয়ারপোর্ট অভিমুখী একটি পিকআপ ভ্যান জসিমউদ্দিন মোড়ের কাছে সুজন শেখকে চাপা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। 

[৪] তাকে তাৎক্ষণিক কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সুজন শেখ গত ১ মে মারা যান ।

[৫] এ ঘটনায় সুজন শেখের শ্যালক মো. ফরহাদ আলী বাদী হয়ে পিকআপচালককে আসামি করে উত্তরা পূর্ব থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা করেন।

[৬] দুর্ঘটনার পর র‌্যাব-১ এর একটি দল তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার সকাল ১০টার দিকে বিমানবন্দর ফুট ওভারব্রিজের নিচে অভিযান চালিয়ে চালককে গ্রেপ্তার করা হয়। সম্পাদনা: কামরুজ্জামান

এসকে/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়