শিরোনাম
◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের  ◈ ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে ◈ ভারত বাংলাদেশের সাথে তার বন্ধুত্বকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: মুর্মু ◈ মিশিগানে প্রাইমারিতে বড় জয় পেলেন বাইডেন ও ট্রাম্প

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২৩, ০৫:৪৬ বিকাল
আপডেট : ২৮ নভেম্বর, ২০২৩, ০৫:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

হাবিবুর রহমান, পূর্বধলা (নেত্রকোনা): [২] পূর্বধলায় বালুবাহী ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে নারী যাত্রীসহ দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো তিন জন। 

[৩] আহতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জের ইছাপুরা বাজারের মোজাফ্ফর আলীর ছেলে শরাফত আলী (৩২) একই এলাকার নিজাম উদ্দিন বেপারীর ছেলে পারভেজ বেপারী (৩৩) ও সিরাজগঞ্জ এলাকার দেলবানের ছেলে হাসান মিয়া (২৮)।

[৪] মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া বামনখালী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। 

[৫] স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে যাত্রী নিয়ে সিএনজি দূর্গাপুরের উদ্দেশে যাওয়ার সময় উপজেলা আতকাপাড়া এলাকায় পৌঁছালে দূর্গাপুর থেকে ছেড়ে আসা একটি বালুবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করে এবং গুরুতর আহত তিন জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত অজ্ঞাতনামা এক নারী (৪৫) ও পুরুষের (৩০) পরিচয় এখনো সনাক্তক করা সম্ভব হয়নি।

[৬] পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।  এ ঘটনার পরপরই ট্রাকচালক পালিয়ে গেছে এবং বালুবাহী ট্রাকটিকে জব্দ করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল   

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়