শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ৩১ জানুয়ারী, ২০২৩, ০১:১১ দুপুর
আপডেট : ৩১ জানুয়ারী, ২০২৩, ০৪:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েলের ডিপোতে আগুন, ৫ শ্রমিক দগ্ধ

পদ্মা ওয়েলের ডিপুতে আগুন

মোস্তাফিজুর রহমান: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পদ্মা অয়েল এর ডিপোতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, নিভাতে গিয়ে ৫ শ্রমিক দগ্ধ হয়েছে। আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনাটি ঘটে। দগ্ধ শ্রমিকরা  হচ্ছেন, গোলাপ (২৯), ফজল মিয়া(৬০), শফিউদ্দিন(৬৫), মোজাম্মেল (৫৯) ও নাজমুল (২৯)।

পরে তাদেরকে বেলা সোয়া এগারোটার দিকে চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট এ আনা হয়।

হাসপাতালে নিয়ে আসা সহকর্মী শাওন জানান, সকাল সাড়ে নয় টার দিকে তৈল লোড আনলোড করার কাজ করছিলেন সে সময় শর্ট সার্কিট থেকে সেখানে আগুন ধরে যায় আগুন নিভাতে গিয়ে এরা দগ্ধ হয়। অত্র ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক এস এম আইয়ুব হোসেন বলেন, দগ্ধদের শরীরের গোলাপ ৩ শতাংশ, ফজল মিয়া ৬ শতাংশ শফিউদ্দিন ৩ শতাংশ মোজাম্মেল (৫৯) ১৪ শতাংশ ও নাজমুল৩ শতাংশ পুড়ে গেছে।

এদের মধ্যে মোজাম্মেলকে ভর্তি দেওয়া হয়েছে ও বাকি চারজনের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন দগ্ধের জরুরী বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরো বলেন তবে কেউ গুরতর নয়।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়