শিরোনাম
◈ স্পেনের সঙ্গে ১-১ গোলে ড্র করে আশা টিকিয়ে রাখলো জার্মানি ◈ চীনে শি জিনপিংয়ের পদত্যাগের দাবিতে প্রকাশ্যে বিক্ষোভ ◈ টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে জাহাজ চালু না হলে দ্বীপে ধর্মঘট! ◈ বড় জয় দিয়ে শেষ ষোল নিশ্চিত করলো ক্রোয়েশিয়া ◈ ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, সেই ভূমি কর্মকর্তা বরখাস্ত ◈ ভারত মহাসাগর নিয়ে ১৯ দেশের বৈঠকে চীন, নেই ভারত ◈ জুলুম-নির্যাতন করে জনবিষ্ফোরণ ঠেকাতে পারবে না সরকার: মির্জা ফখরুল ◈ রাজনৈতিক অস্থিরতা ও করোনায় পিছিয়েছে প্রধানমন্ত্রীর জাপান সফর ◈ বিএনপির সঙ্গে জোট করার প্রশ্নই আসে না: রওশন এরশাদ ◈ সালাম মুর্শেদীর বাড়ি নিয়ে দুর্নীতি হলে কাউকে ছাড় নয়: হাইকোর্ট

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ১১:১৩ রাত
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ১০:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টিউশনি শেষে ফেরার পথে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) তৃতীয় বর্ষের শিক্ষার্থী আবসার জুয়েল নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) রাত ৮টার দিকে শহরের সড়ক উন্নয়ন ও গণপূর্ত বিভাগের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আবসার জুয়েলের বাড়ি কক্সবাজার জেলায় বলে জানা গেছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নবীন হোসেন জানান, আবসার জুয়েল শহরের নতুন বাসস্ট্যান্ডে থেকে টিউশনি শেষ করে বিশ্ববিদ্যালয়ে ফিরছিলেন। পথে শহরের গণপূর্ত বিভাগের সামনে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তার মৃত্যু হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

  • সর্বশেষ