শিরোনাম
◈ যাত্রবাড়ীর সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যু ◈ নির্ধারিত সময়ে হল ছাড়ায় শিক্ষার্থীদের ধন্যবাদ দিলেন ঢাবি ভিসি ◈ ঢাবি উপাচার্যের সঙ্গে শিক্ষামন্ত্রীর বৈঠক; রাতে পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষ ◈ যাত্রাবাড়িতে পুলিশের সঙ্গে দুর্বৃত্তদের সংঘর্ষ, টোল প্লাজায় আগুন ◈ ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাতে আবার পুলিশ–শিক্ষার্থী সংঘর্ষ ◈ কোটা আন্দোলনকারীদের কমপ্লিট শাটডাউনে বিএনপির সমর্থন ◈ বিএনপি-জামাতের লাশের রাজনীতিতেই মানুষ নিহত হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ আগামীকাল সারাদেশে কোটা আন্দোলনরত শিক্ষার্থীদের ‘কমপ্লিট শাটডাউন' ◈ শিক্ষার্থীদের দাবির মুখে ছাত্র রাজনীতি বন্ধ ঘোষণা করলেন রাবি উপাচার্য ◈ সহিংসতার সঙ্গে কোটা আন্দোলনকারীদের সম্পর্ক নেই, সন্ত্রাসীরা সুযোগ নিয়েছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৪ জুন, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট : ১৪ জুন, ২০২৪, ০৫:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] ট্রাকের ধাক্কায় জাহিদ হাসান (৪২) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জেলার নাচোল উপজেলার নেজামপুর গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।

[৩] শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যানপুর এলাকার ফকল্যান্ড মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

[৪] চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি হাসান জানান, মোটর সাইকেল যোগে নেজামপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের দিকে আসছিলেন জাহিদ হাসান। পখে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর এলাকায় একই দিক থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মরা আশঙ্কাজনক অবস্থায় জাহিদকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] ওসি আরো জানান, চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়