শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৪ জুন, ২০২৪, ০৫:৪১ বিকাল
আপডেট : ১৪ জুন, ২০২৪, ০৫:৪১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের চালক নিহত

মো. আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] ট্রাকের ধাক্কায় জাহিদ হাসান (৪২) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। নিহত ব্যক্তি জেলার নাচোল উপজেলার নেজামপুর গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে।

[৩] শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যানপুর এলাকার ফকল্যান্ড মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

[৪] চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদি হাসান জানান, মোটর সাইকেল যোগে নেজামপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের দিকে আসছিলেন জাহিদ হাসান। পখে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার কল্যাণপুর এলাকায় একই দিক থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দিলে সে গুরুতর আহত আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মরা আশঙ্কাজনক অবস্থায় জাহিদকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

[৫] ওসি আরো জানান, চালক পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়