শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ০১:৪৫ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৪, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া): [২] বগুড়ার আদমদীঘির সান্তাহারে বিদ্যুতের খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় শাকিব হোসেন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহত শাকিব নওগাঁ সদর উপজেলার নতুন সাহাপুর গ্রামের সামছুল হকের ছেলে। 

[৩] শনিবার (২৫ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সান্তাহার পৌর শহরের ঘোটাঘাট এলাকায় ফেমাস ক্লিনিকের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

[৪] পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সান্তাহার-নওগাঁ প্রধান সড়কের ফেমাস ক্লিনিকের সামনে মোটরসাইকেল আরোহী শাকিব একটি চার্জার চালিত অটোরিকশাকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের দক্ষিণ পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মাথায় ধাক্কা খেয়ে গুরুতর আহত হয়।
আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন। প্রচণ্ড রক্তক্ষরণের কারণে কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

[৫] সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমাস আলী সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া অব্যাহত রয়েছে। সম্পদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়