শিরোনাম
◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর ◈ ভারতে ফ্রিজে গরুর মাংস পাওয়ায় বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেয়া হলো ১১টি বাড়ি ◈ যুক্তরাষ্ট্রের সঙ্গে ৫০ বছরের পেট্রোডলার চুক্তি বাতিল করল সৌদি আরব

প্রকাশিত : ২৬ মে, ২০২৪, ১১:৫৭ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৪, ১০:৫৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাসিকের ময়লার গাড়ির ধাক্কায় গর্ভবতী নারীর মৃত্যু, গাড়ি চালক আটক

মোশতাক আহমেদ শাওন: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির ধাক্কায় অনি রানী (৩৫) নামের এক গর্ভবতী নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা গাড়ির চালককে আটক করে পুলিশে সোপর্দ করে । 

রোববার (২৬ মে) সকাল ৮ টার দিকে পাঠানটুলী জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত অনি রানী রংপুরের কাউনিয়া ব্রামনপাড়া এলাকার ববেন চন্দ্রের মেয়ে। তিনি বর্তমানে ফতুল্লার উত্তর হাজীগঞ্জ এলাকার প্রদীপবাবু বাড়িতে ভাড়া থাকতেন। সে সিদ্ধিরগঞ্জে নীট কনসার্ন গার্মেন্টে চাকরি করতেন। আটককৃত গাড়ি চালক ইকবাল (৩৫) নারায়ণগঞ্জের খানপুর এলাকার খোকনের ছেলে। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক এর সত্যতা নিশ্চিত করে বলেন, কর্মস্থলে যাওয়ার পথে ওই নারীকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একটি ময়লার পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পাওয়া মাত্রই পুলিশ  মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে। পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়