শিরোনাম
◈ নিষেধাজ্ঞা শিথিল হতে পারে মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু’র সফরে ◈ সুশীল সমাজের সঙ্গে বৈঠক করেছেন সহকারী মার্কিন পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় আরও পাঁচ নেতাকে বহিষ্কার করেছে বিএনপি ◈ ঢাকার ২৬টি হোটেল-রেস্তোরাঁয় পুলিশ সদস্যদের জন্য মূল্য ছাড়  ◈ বনানীর আগে বাসে যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার ◈ লু’র সফরকে কেন্দ্র করে ওবায়দুল কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন: রিজভী ◈ ‘জেনোসাইড জো’: যেভাবে যুক্তরাষ্ট্রের বিক্ষোভ বাইডেনের পুনর্নির্বাচনকে হুমকির মুখে ফেলতে পারে ◈ গ্রিন ক্লাইমেট ফান্ড দেশের ওপর ঋণের বোঝা বাড়াচ্ছে: টিআইবি ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে সাবেক বাপেক্স এমডির সাক্ষ্য ◈ ইনজুরিতে থাকা তাসকিনকে সহ অধিনায়ক করে বিশ্বকাপে বাংলাদেশ দল ঘোষণা

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৯:২১ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ১১:৪২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু 

ফারুক আহাম্মদ, ব্রাহ্মণপাড়াঃ [২] কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাকিব হাসান (১৯) নামের এক ঝালাই মিস্তিরির মৃত্যু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার শিদলাই ইউনিয়নের উত্তর শিদলাই (৬নং ওয়ার্ড) এলাকায় এ ঘটনা ঘটে। 

[৩] রাকিব হাসান উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া (পদুয়ার পাড়া) এলাকার মো. লিটন মিয়ার ছেলে। সে পেশায় একজন রড ঝালাই মিস্ত্রি ছিলেন।

 
[৪] স্থানীয় সূত্রে জানা যায়, রাকিব ওয়েল্ডিংয়ের কাজ করতে বাড়ি থেকে বের হয়ে উপজেলার শিদলাই ইউনিয়নের শিদলাই ৬নং ওয়ার্ডের শংশর বাড়ি যায়। ওয়েল্ডিংয়ের কাজ করা অবস্থায় সে  বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ডা. কামরুন্নাহার কলি তাকে মৃত ঘোষণা করেন। 

[৫] ব্রাহ্মণপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অপমৃত্যু করা হয়েছে। সকল আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়