শিরোনাম
◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৪, ০৮:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরায় ট্রলি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাবা-ছেলে নিহত 

পিতা মো. হাফিজুর রহমান বুলু ও ছেলে মো. আব্দুল আজিজ

জাফর ইকবাল: [২] সাতক্ষীরায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে সদর উপজেলাধীন কদমতলা- বৈকারী সড়কের আগরদাড়ি মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি গ্রামের মো. হাফিজুর রহমান বুলু (৬৫) ও তার ছেলে মো. আব্দুল আজিজ (২৫)।

[৪] পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, হাফিজুর রহমান বুলু ঢাকায় থাকতেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে তিনি একটি পরিবহনে ঢাকা থেকে সাতক্ষীরায় আসেন। বুলুর ছেলে আজিজ মটর সাইকেল নিয়ে বাবাকে নিতে সাতক্ষীরায় আসেন। রাতে বুলু ও তার ছেলে আব্দুল আজিজ মোটরসাইকেলযোগে সাতক্ষীরা থেকে বৈকারী গ্রামের নিজের বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলাধীন কদমতলা-বৈকারী সড়কের আগরদাড়ী মাদ্রাসার সামনে পৌঁছালে একটি দ্রুতগতির ট্রলির সাথে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল চালক ও আরোহী  পিতা-পুত্র ঘটনাস্থলেই নিহত হয়।

[৬] এ সময় ট্রলিটির সামনের চাকার টায়ার ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শবর্তী খাদে পড়ে গেলে চালক পালিয়ে যেতে সক্ষম হয়।

[৭] সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি)  মহিদুল ইসলাম বলেন, নিহতদের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে শুক্রবার দুপুরে মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়। সম্পাদনা: সঞ্চয় বিশ্বাস

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়