শিরোনাম
◈ গরুর চামড়া ৮০০, ছাগলের ১০ টাকা ◈ সিলেটে ঈদ আনন্দ ভেসে গেল বন্যার জলে ◈ অর্থনৈতিক সংকটে সিংহভাগ মানুষ কোরবানি দিতে পারেনি: জিএম কাদের ◈ সুপার এইটে স্থান, ক্রিকেট দলকে রাষ্ট্রপতির অভিনন্দন ◈ ফিলিস্তিনসহ সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ শাসকগোষ্ঠী উল্লাসের ঈদ করছে আর বিএনপি নেতাকর্মীদের বাসায় চলছে শোকের মাতম: রিজভী  ◈ কারাগারে গরু ও খাসি কোরবানি, বন্দিদের বিশেষ বিনোদনের ব্যবস্থা ◈ দেশবাসীকে ভয়ভীতি কোরবানি দেওয়ার আহ্বান মির্জা আব্বাসের ◈ এবারের ঈদ দেশের মানুষের কাছে একটা কষ্টের দিন: মির্জা ফখরুল ◈ ঈদুল আজহা উপলক্ষে সকল বীর মুক্তিযোদ্ধাদের অভিনন্দন প্রধানমন্ত্রীর

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০৯:২৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফেনীতে সড়ক দূর্ঘটনায় যুবক নিহত 

এমরান পাটোয়ারী, ফেনী: [২] ফেনী সোনাগাজীর পুরাতন রাস্তার মাথায় এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় শাকিল হক শান্ত (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শাকিলসহ তিন বন্ধু মুহুরি প্রজেক্ট থেকে ফেনী যাওয়ার পথে এ দূর্ঘটনা ঘটে। 

[৩] নিহত শাকিল ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ্ কায়সার সড়কের কচি ভিলার সিরাজ মিয়ার একমাত্র ছেলে। সে ফেনী সরকারি কলেজের অর্নাস ২য় বর্ষের ছাত্র। 

[৪] পারিবারিক সূত্রে জানা গেছে, শাকিল হক শান্ত তার নিজের প্রাইভেট কার চালিয়ে সোনাগাজী থেকে ফেনীতে আসার পথে ফেনী সোনাগাজী আঞ্চলিক মহাসড়কের পুরাতন রাস্তার মাথা নামক স্থানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় পড়ে। স্থানীয়রা আহত আবস্থাতে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্তকে মৃত ঘোষণা করে। 

[৫] সিরাজ মিয়ার ছেলে শাকিল হক শান্ত শহরের মেডিস্ক্যন গলি কচি ভিলায় বসবাস করে। তার গ্রামের বাড়ী ছাগলনাইয়া উপজেলার চাঁদগাজী গ্রামে।

[৬] খবর পেয়ে ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও কাউন্সিলর আমির হোসেন বাহার দ্রুত ঐ বাসায় ছুটে আসেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়