শিরোনাম
◈ গণমাধ্যম নিয়ন্ত্রণের কোনো ইচ্ছা সরকারের নেই: তথ্য প্রতিমন্ত্রী  ◈ স্থায়ী হচ্ছে টিসিবির দোকান ◈ গাজাজুড়ে ইসরায়েলি হামলা অব্যাহত, ২৪ ঘন্টায় নিহত ৯৫ ◈ তৃণমূলের মানুষ শক্তিশালী হবে তা একশ্রেণির জ্ঞানী-গুণী মানতে পারে না: প্রধানমন্ত্রী ◈ পাকিস্তানে সমাবেশের অনুমতি পেল ইমরানের পিটিআই ◈ কানাডাকে হারিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের শুভ সূচনা ◈ বগুড়ায় তেল গ্যাসের দোকানে ভয়াবহ আগুন ◈ অনুশীলন ম্যাচে ভারতের কাছে হারলো বাংলাদেশ ◈ বাইডেনের প্রস্তাব প্রত্যাখ্যান, যুদ্ধ থামাবে না ইসরায়েল ◈ বুথ ফেরত জরিপে ভরাডুবির মুখে তৃণমূল, পশ্চিমবঙ্গেও বেশি আসন পেতে যাচ্ছে বিজেপি

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৩:৪৬ দুপুর
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৩:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রেনের ছাদে থাকা যাত্রী গাছের ধাক্কায় নিহত

আরমান কবীর: [২] টাঙ্গাইলে গাছের সঙ্গে ধাক্কা লেগে একতা এক্সপ্রেসে ট্রেনের ছাদে থাকা হানিফ মিয়া নামে এক যাত্রীর নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  

[৩] বুধবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করে টাঙ্গাইল রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সদস্যরা। নিহত হানিফ জয়পুরহাট জেলার আমতলী থানার আমতলী গ্রামের আ. হান্নানের ছেলে।  

[৪] ঘারিন্দা রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জ (এসআই) আকবর জানান, জয়পুরহাট থেকে ঢাকাগামী একতা এক্সপ্রেস ট্রেনের ছাদে উঠে নিহত হানিফ মিয়া।

[৫] পথিমধ্যে কোথায় কীভাবে গাছের সঙ্গে ধাক্কা লেগেছে তা কেউ বলতে পারেনি। ট্রেনটি টাঙ্গাইলের ঘারিন্দা রেল স্টেশনে এসে পৌঁছালে মরদেহটি দেখার পর উদ্ধার করা হয়।

 [৬] তিনি আরও জানান, মরদেহটি রেলওয়ে পুলিশের হেফাজতে রয়েছে। নিহতের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়