শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০৪ মার্চ, ২০২৪, ০৭:৪৬ বিকাল
আপডেট : ০৫ মার্চ, ২০২৪, ০৪:০২ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৭ মার্চ টেলিটকে সাশ্রয়ী অফার চালুর নির্দেশ পলকের 

এম এম লিংকন: [২] ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সংশ্লিষ্টদের এমন নির্দেশনা দিয়ে বলেন, ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষ্যে টেলিটকের পক্ষ থেকে মোবাইল ইন্টারনেটের একটি বিশেষ সাশ্রয়ী প্যাকেজ তৈরি করতে হবে। আর সেই প্যাকেজটি ৭ মার্চ থেকেই চালুর জন্যও ব্যবস্থা নিতে হবে।

[৩] এছাড়া টেলিটকের গ্রাহক সেবার মানোন্নয়নে গৃহীত পরিকল্পনা ও বাস্তবায়নের অগ্রগতির বিষয়েও আলোচনা করেন তিনি। 

[৪]  সোমবার (৪ মার্চ) রাজধানীর গুলশানে টেলিটক সদর দপ্তরে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এমন নির্দেশনা দেন তিনি। 

[৫] এ সময় অন্যান্য মোবাইল অপারেটরদের সঙ্গে টাওয়ার শেয়ারিংয়ের মাধ্যমে টেলিটকের নেটওয়ার্ক সম্প্রসারণের অগ্রগতি সম্পর্কে কর্মকর্তাদের কাছে জানতে চান পলক। 

[৬] এছাড়া বর্তমানে টেলিটকের ৫ হাজার ৬০০টি টাওয়ারের কর্মক্ষমতা বাড়ানোর জন্য কি পদক্ষেপ নেওয়া হয়েছে, সে সম্পর্কেও বিস্তারিত জানান তিনি। 

[৭] পরে টেলিটকের ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান টেলিটকের নেটওয়ার্ক ও টাওয়ারের বর্তমান ক্ষমতা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়