শিরোনাম
◈ ২৮০ আসনে প্রার্থী ঘোষণা করেছে তৃণমূল বিএনপি ◈ রওশন এরশাদ দয়ার ৩টি সিট নেবেন না, তাই নির্বাচনে যাওয়া হচ্ছে না: গোলাম মসিহ ◈ জনগণ স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবেন: পররাষ্ট্রমন্ত্রী  ◈ দুই মন্ত্রী, এক প্রতিমন্ত্রী ও প্রধানমন্ত্রীর তিন উপদেষ্টার পদত্যাগপত্র গৃহীত  ◈ মানুষের কল্যাণে ডিএসসিএসসি’র প্রশিক্ষণার্থীদের অর্জিত জ্ঞানকে কাজে লাগানোর আহ্বান রাষ্ট্রপতির ◈ সাবেক রাষ্ট্রদূত ওয়ালিউর রহমান মারা গেছেন  ◈ মালয়েশিয়ায় ভবন ধস, নিহত ৩ শ্রমিকের সবাই বাংলাদেশি ◈ পাকিস্তানে পারভেজ মোশাররফের সামরিক শাসনকে বৈধতা দেওয়া বিচারকদের বিচার দাবি ◈ ৩০ দিনে সড়কে পুড়েছে ২১২ যানবাহন ◈ অর্থপাচার মামলায় এনু ও রুপনের ৭ বছর করে কারাদণ্ড, ৫২ কোটি টাকা অর্থদণ্ড 

প্রকাশিত : ১৫ নভেম্বর, ২০২৩, ০৫:০০ বিকাল
আপডেট : ১৫ নভেম্বর, ২০২৩, ০৫:০০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লুকিয়ে ৬ মাস শপিংমলের সিঁড়ির নিচে সংসার!

সাজিয়া আক্তার: চীনের একটি শপিংমলের সিঁড়ির নিচে নিরাপত্তা ব্যবস্থাকে ফাঁকি দিয়ে টানা ৬ মাস থেকেছেন এক ব্যক্তি। শুধু থেকেছেন বললে ভুল বলা হবে, সেখানে তাঁবু বানান এবং সেই তাঁবুর ভেতরে ছিল একটি কম্পিউটার ও চেয়ার। রীতিমতো বানিয়েছেন সংসার। তবে শেষ রক্ষা হয়নি তার। ধরা পড়েছেন পুলিশের কাছে। 

প্রতিদিন মোবাইল ও কম্পিউটার চার্জ দিতেন ওই ব্যক্তি। এরপরও তাকে শনাক্ত করা যায়নি। তবে কয়েক মাস আগে এক নিরাপত্তাকর্মী তাকে ধরে ফেলেন। পরে তিনি বলেন, নিরিবিলি পড়াশোনা করার জন্য এখানে আশ্রয় নিয়েছেন। 

এই কথা বলার পর ওই নিরাপত্তাকর্মী তাকে সেখানে থাকতে দেন। তবে গত ৩০ অক্টোবর এই তথ্য জেনে যায় শপিংমল কর্তৃপক্ষ। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। 

ঠিক কী কারণে ওই সিঁড়ির নিচে ছিলেন, তা জানাননি ওই ব্যক্তি। তবে চীনে এভাবে সিঁড়ির নিচে সংসার করা স্বাভাবিক ঘটনা। আর দক্ষিণ কোরিয়ায় তো বাড়ির সিঁড়ির নিচে থাকা একটি প্রথাই হয়ে গেছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়