শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫৭ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০৫:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শান্ত ও মুশফিকের ব্যাটে লিড নিচ্ছে বাংলাদেশ

সাঈদুর রহমান: সিলেট টেস্টের দ্বিতীয় দিনে টাইগারদের থেকে ৪৪ রানে পিছিয়ে থেকে দিন শেষ করেছিলো কিউইরা। ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করেছিলো সফরকারীরা। তৃতীয় দিনে শুরুতেই শেষ হয় নিউজিল্যান্ডের প্রথম ইনিংস। ৩১৭ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করতে পারেনি দুই টাইগার অধিনায়ক মাহমুদুল হাসান জয় ও জাকির হোসেন। ১৭ রানে জাকির লেগ বিফোরে আউট হলে, ৮ রান করে রান আউটে কাঁটা পড়েন জয়।

এরপর অভিজ্ঞ মুমিনুল হককে সঙ্গে নিয়ে রান তুলতে থাকেন অধিনায়ক নাজমুল হাসান শান্ত। দুজনের নিয়ন্ত্রিত ব্যাটিংয়ে ভর করে শতক রানের লিড পার করে বাংলাদেশ। ৪০ রানে আবারো রান আউটের ফাঁদে পড়েন মুমিনুল। কিন্তু ৯৫ বলে ফিফটি পূরণ করেন শান্ত। তাকে সঙ্গ দেন মুশফিকুর রহিম।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ১৫৩ রান। নাজুমল হাসান শান্ত ৬৫ রানে এবং মুশফিকুর রহিম ২৪ রানে ব্যাট করছেন।

এসআর/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়